এক দিনে প্রশাসনের তিন কর্মকর্তার মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৩; সময়: ১১:৫৪ পূর্বাহ্ণ |
এক দিনে প্রশাসনের তিন কর্মকর্তার মৃত্যু

পদ্মাটাইমস ডেস্ক : জনপ্রশাসনে কর্মরত তিনজন কর্মকর্তার মৃত্যু হয়েছে এক দিনে। তাদের একজন অতিরিক্ত সচিব এবং দুইজন যুগ্ম সচিব। এতে প্রশাসনে শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার (৪ সেপ্টেম্বর) এই তিন কর্মকর্তা মারা যান। সহকর্মীরা সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের মৃত্যুর খবর নিশ্চিত করেন এবং শোক জানান।

প্রশাসনের ১৩তম ব্যাচের কর্মকর্তা সানজিদা রহমান মন্ত্রিপরিষদ বিভাগে অতিরিক্ত সচিব হিসেবে কর্মরত ছিলেন। গত ২৪ জুলাই তিনি পিআরএলে যান। তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে ঢাকার এভারকেয়ার হাসপাতালে মারা গেছেন বলে জানা গেছে।

প্রশাসনের ২০ ব্যাচের যুগ্মসচিব পদমর্যাদার কর্মকর্তা নাসরিন মুক্তি ক্যানসার আক্রান্ত ছিলেন। তিনি লন্ডন হাই কমিশনে (মিনিস্টার, পলিটিক্যাল) কর্মরত অবস্থায় সোমবার পৌনে ২টার দিকে মারা যান। এ কর্মকর্তা লন্ডনের মিডলসেক্স হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন শোক জানিয়েছেন।

এদিকে একই ব্যাচের যুগ্ম সচিব পদমর্যাদার কর্মকর্তা ফিরোজ মাহমুদ খান পাভেল তথ্য কমিশনের উপপরিচালক হিসেবে কর্মরত ছিলেন। সোমবার রাজধানীর বারডেম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে একই দিনে জনপ্রশাসনের তিন কর্মকর্তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সহকর্মীদের মধ্যে। তারা অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে শোক জানাচ্ছেন এবং তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে