শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : এনামুল

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৩; সময়: ৮:০২ অপরাহ্ণ |
শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : এনামুল

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারা উপজেলার আউচপাড়া, শুভডাঙ্গা, বাসুপাড়া, কাচারী কোয়ালীপাড়া ও মাড়িয়া ইউনিয়ন এবং ভবানীগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে ৬টি ইউনিয়নে একযোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকেলে প্রধান অতিথি হিসেবে প্রতিটি অনুষ্ঠানে ভাচ্যুয়ালি বক্তব্য রাখেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে সবাইকে আবারও ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। জাতীয় নির্বাচন হচ্ছে উন্নয়নের নির্বাচন। শেখ হাসিনা প্রধানমন্ত্রী নির্বাচিত হলে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। সেই লক্ষ্যে নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় করতে হবে। প্রধানমন্ত্রী দেশের ক্ষমতায় গেলে গ্রাম হবে শহর। এটি দেশের স্বাধীনতা রক্ষার নির্বাচন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে দেশের মানুষ নিরাপদে চলাচল করতে পারছে। জাতীয় নির্বাচনের নৌকার বিজয়ের লক্ষ্যে ভোটারদের কাছে যেতে হবে। ইউনিয়ন থেকে ওয়ার্ড এবং গ্রাম কমিটির সকল নেতৃবৃন্দকে সক্রিয় হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার বিজয় নির্বাচনে নৌকার বিজয়ের বিকল্প নেই। তাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় ঘটাতে হবে। নৌকার বিজয় ঘটাতে বাগমারায় শুরু হয়েছে কেন্দ্র কমিটি গঠন। এই কমিটির সদস্যরা নির্বাচনের মাঠে থেকে নৌকার বিজয় নিশ্চিত করবে।

বর্ধিত সভা উপলক্ষে শুভডাঙ্গা ইউনিয়নের মচমইল ডিগ্রী কলেজ হলরুমে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম প্রামানিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আজাহার আলীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, শুভডাঙ্গা ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ সরকার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলী হাসান, কৃষকলীগের সভাপতি মহসিন আলী, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন প্রমুখ। উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মরিয়ম বেগম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ শেখ, বাবুল আক্তার, আতিকুর রহমান, আব্দুস সালাম সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অরপদিকে, বাসুপাড়া ইউনিয়নের দ্বীপনগর দলীয় কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান লুৎফর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল বারিকের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাসুপাড়া ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মাজেদুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সান্টু প্রমুখ। এ সময় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সেই সাথে মাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে যাত্রগাছি মাদ্রাসা মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসলাম আলী আসকানের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস বাচ্চুর পরিচালনায় বক্তব্য রাখেন, মাড়িয়া ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সদস্য হাবিবুর রহমান মটর, ছাত্রলীগ নেতা আব্দুর রউফ প্রমুখ। এ সময় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ মাস্টারের সভাপতিত্বে এবং সধারণ সম্পাদক আব্দুল মান্নানের পরিচালনায় বক্তব্য রাখেন, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, চেয়ারম্যান মোজাম্মেল হক প্রমুখ। এ সময় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আউচপাড়া ইউনিয়নের তকিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইসহাক আলী মোল্লার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মশিউর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন, আউচপাড়া ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সজল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহসান হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোসলেম উদ্দীন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুর রহিম প্রমুখ। এ সময় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাশাপাশি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সালেহা ইমারত মিলনায়তনে ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক মন্ডল মেয়রের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল জলিল মাস্টারের পরিচালনায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাকিম প্রামানিক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, শ্রম সম্পাদক সাইফুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, সদস্য হাচেন আলী, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ লিটন প্রমুখ। এ সময় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে