শাহরুখের বাড়িতে থাকতে কত খরচ হবে?

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৩; সময়: ১১:১৭ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
শাহরুখের বাড়িতে থাকতে কত খরচ হবে?

পদ্মাটাইমস ডেস্ক : বলিউড বাদশাহ শাহরুখ খান। সম্প্রতি বক্স অফিসে রাজ করছেন তিনি। গতকাল বৃহস্পতিবার মুক্তি পেয়েছে শাহরুখের জওয়ান।

এরপর থেকেই রীতিমতো সুনামি নেমেছে বক্স অফিসে। ধারণা করা হচ্ছে পাঠানের রেকর্ড ভাঙবে এই সিনেমা। কারণ জওয়ান দেখতে মুখিয়ে রয়েছে ভক্তরা।

বলি পড়ায় শাহরুখের দাপট যেমন চলছে, তেমনি ব্যবসায়ও রয়েছে শাহরুখের দাপট। রেড চিলিস থেকে শুরু করে একাধিক ব্যবসায় নিজেকে যুক্ত রেখেছেন তিনি।

এমনকী, বাড়ি ভাড়াও দেন শাহরুখ। তবে তা মান্নাত না। বাদশা ভাড়া দেন তার লস অ্যাঞ্জেলসের একটি প্যালেস। শাহরুখের এই বাড়ির নাম গ্র্যান্ড ভ্যাকেশন ভিলা।

যেখানে থাকতে আপনাকে খরচ করতে হবে বিশাল অংকের টাকা। এই বিলাসবহুল বাড়িতে রয়েছে ছয়টি বড় বড় কামরা। বাড়িটির রং সাদা। প্রবেশের মুখেই ড্রয়িংরুমে রয়েছে বড় একটি সোফা। আর তার পাশেই রয়েছে বউ পড়ার ব্যবস্থা। পাশাপাশি রয়েছে সুইমিং পুলও। সঙ্গে মিলবে একটি জাকুজিও।

শাহরুখ খান মাঝে মধ্যে এই বাড়িতে আসেন থাকার জন্য। তবে তিনি বাড়িটি ভাড়াও দিয়ে থাকেন। জানা গেছে, বাড়িটির ভাড়া ভারতীয় মুদ্রায় ১ লাখ ৯৬ হাজার টাকা। ইমতিয়াজ আলির জব হ্যারি মিট সেজল ছবিটির শ্যুটিংয়ের সময় দীর্ঘদিন এই বাড়িতে কাটিয়েছেন বাদশা খান।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে