ছাত্র সংগঠন স্টুডেন্ট ফ্রন্টের বর্ধিত সভা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩; সময়: ৯:৫৮ অপরাহ্ণ |
ছাত্র সংগঠন স্টুডেন্ট ফ্রন্টের বর্ধিত সভা

নিজস্ব প্রতিবেদক : আসন্ন সম্মেলন উপলক্ষ্যে বর্ধিত সভা করেছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ছাত্র সংগঠন স্টুডেন্ট ফ্রন্ট । “ধর্ম নিরপেক্ষ মানবিক সমাজ গড়ে তুলুন” এই শ্লোগান কে সামনে রেখে আজ বিকেল ৫ টায় নগরীর লক্ষীপুরে এক সভাকক্ষে সভাটি আয়োজিত হয়।

স্টুডেন্ট ফ্রন্টের সভাপতি মহিউদ্দিন মিঠুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইখতিয়ার প্রামাণিক এর সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক অধ্যক্ষ কামরুজ্জামান, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব তামিম শিরাজী, স্টুডেন্ট ফ্রন্টের সহ সভাপতি মাহাফুজ হোসেন, সহ সাধারণ সম্পাদক সোহানুর রহমান, প্রচার সম্পাদক সজিব, বঙ্গবন্ধু কলেজের শিক্ষার্থী আরাফাত হোসেন, মনিরুল ইসলাম, জয় সহ স্টুডেন্ট ফ্রন্টের অন্যান্য নেতৃবৃন্দ ।

অক্টোবরের প্রথম সপ্তাহে স্টুডেন্ট ফ্রন্ট সহ একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির রাজশাহী জেলা, মহানগর ও বিভিন্ন ইউনিটের সম্মেলনের সম্ভব্য তারিখ নির্ধারণ করা হয়েছে।কামরুজ্জামান বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে প্রকৃত দেশ প্রেমিক হিসেবে গড়ে তুলতে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ছাত্র সংগঠন স্টুডেন্ট ফ্রন্ট কাজ করে চলেছে।

তামিম শিরাজী বলেন বর্তমান ছাত্র রাজনীতির যে অধপতন তা রোধ করতে আদর্শীক কর্মী তৈরি করা জরুরী। শহীদ জননী জাহানারা ইমামের আন্দোলন, তাঁর চেতনা ও আদর্শ আমাদের সামনের পথ দেখাবে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে