শিবগঞ্জে সাবেক সচিব জিল্লার রহমানের মোটরসাইকেল শোভাযাত্রা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৩; সময়: ৬:৩০ অপরাহ্ণ |
শিবগঞ্জে সাবেক সচিব জিল্লার রহমানের মোটরসাইকেল শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ : আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে রাজনৈতিক নেতাকর্মীদের প্রচারে মুখর হয়ে উঠেছে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসন। আওয়ামী লীগ নেতাকর্মীরা সরকারের উন্নয়ন ও সফলতা সাধারণ ভোটারদের সামনে তুলে ধরে প্রচার চালাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় শনিবার এই আসনের আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশি ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সাবেক সচিব জিল্লার রহমানের নেতৃত্বে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বিকেল ৫টার দিকে উপজেলার প্রত্যন্ত গ্রাম-মহল্লা থেকে নেতাকর্মী, সমর্থক ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন খন্ড খন্ড মিছিল নিয়ে রাণীহাটি জিরো পয়েন্ট এলাকায় এসে সমবেত হয়।

এরপর সেখান থেকে শত শত মোটরসাইকেল ও অটোরিকশা নিয়ে সমর্থকরা শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি শিবগঞ্জ বাজার হয়ে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। এ সময় রাস্তায় থেমে থেমে পথসভা করেন আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য জিল্লার রহমান। তিনি প্রতিটি গ্রামের মানুষের মাঝে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র ও সফলতার কথা তুলে ধরেন।

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে নৌকা প্রতীকে ভোট দিতে সবার প্রতি আহ্বান জানান তিনি। এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিবগঞ্জ পৌরসভার সাবেক কারিবুল হক রাজিন, উপজেল পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মহসীন মিঞাসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে