স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন এমপি এনামুল, মনোনয়নপত্র উত্তোলন

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩; সময়: ৩:০৪ অপরাহ্ণ |
স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন এমপি এনামুল, মনোনয়নপত্র উত্তোলন

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চতুর্থবারের মতো অংশ নিতে রাজশাহী-৪ (বাগমারা) আসনে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সহকারি রিটানিং অফিসার ও বাগমারা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে মনোনয়নপত্র উত্তোলন করা হয়।

এনামুল হকের পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল। তিনি বলেন, দলীয় মনোনয়ন না পেলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করবেন তিনবারের এমপি এনামুল হক এমপি। উপজেলার সকল শ্রেণী-পেশার মানুষের দাবি মুখে তিনি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন। আমরা আশা করি, বাগমারাবাসীর ভালোবাসা নিয়ে আবারও নির্বাচিত হবেন তিনি।

মেয়র আব্দুল মালেক মন্ডল জানান, ২০০৮ সালে তিনি দলীয় প্রতীক নিয়ে প্রথমে নির্বাচিত হয়েছিলেন। এরপর ২০১৪ এবং ২০১৮ সালে নির্বাচিত হন। স্বাধীনতার পর ১৯৯৩ ও ১৯৮৬ সালের নির্বাচনে এ আসনে আওয়ামী লীগের এমপি হন। ২০০৮ সালের আগ পর্যন্ত এ আসনটি আওয়ামী লীগের হাত ছাড়া ছিল। এনামুল হকের হাত ধরে আসনটি ফিরে পায় আওয়ামী লীগ। সেই থেকে আওয়ামী লীগের দখলে রয়েছে আসনটি।

যোগাযোগ করা হলে এনামুল হক বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার উন্নয়নের পাশাপাশি জনগণের পাশে থেকৈ কাজ করেছি। রক্তাক্ত জনপদকে শান্তির জনপদে রুপান্তরিত করেছি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে দলীয় মনোনয়ন দেওয়া হয়নি। কিন্তু আমি এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের মাঠে থাকতে চাই। জনগণই বিবেচনা করবে এলাকার উন্নয়নে কে উপযুক্ত ব্যক্তি।

মনোনয়নপত্র উত্তোলন কালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সদস্য ও পৌরসভার কাউন্সিলর হাচেন আলী, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, মাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল হক, এমপির মালিকাধীন এনাগ্রুপের জিএম মনিমুল হক, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের ব্যবস্থাপক সাজ্জাদুর রহমান জুয়েল প্রমূখ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে