নাটোরে নৌকার মাঝি এমপি শিমুলকে সংবর্ধনা

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩; সময়: ৬:৫০ অপরাহ্ণ |
নাটোরে নৌকার মাঝি এমপি শিমুলকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, নাটোর : আগামী ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-২ (নাটোর সদর -নলডাঙ্গা) আসনে আওয়ামী লীগের মনোনিত নৌকার প্রার্থী শফিকুল ইসলাম শিমুলকে সংবর্ধনা প্রদান করেছে দলীয় নেতৃবৃন্দসহ তার সমর্থকরা।

মঙ্গলবার বিকেল ৩ টার দিকে শফিকুল ইসলাম শিমুল ঢাকা থেকে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাইপাস মোড়ে এসে পৌঁছালে সেখানে অপেক্ষমান দলীয় হাজারো নেতা কর্মী ফুলের মালা দিয়ে তাকে উষ্ণ সংবর্ধনা জ্ঞাপন করেন। এ সময় সেখানে নাটোর-৪(গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের জন্য মনোনিত প্রার্থী ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও তার সমর্থকরাও উপস্থিত ছিলেন। পরে নাটোর-২ আসনের প্রার্থী শফিকুল ইসলাম শিমুলকে একটি সুসজ্জিত খোলা ট্রাকে করে কয়েক হাজার মোটর সাইকেল.মাইক্রোবাস, মিনি ট্রাক, পিকআপ ভ্যান সহ রিক্সা ও অটোরিক্সায় শোভাযাত্রা সহকারে তাকে নাটোর শহরে আনা হয়। শোভাযাত্রাটি নাটোর শহরের কানাইখালী পুরাতন বাস স্ট্যান্ড এলাকায় এসে একটি সমাবেশ করে। এময় যানজটে পড়তে হয় শহরবাসীকে।

সমাবেশে শিমুল বলেন, কারো সাথে বৈরিতা নয়। সকলকে সাথে তিনি নির্বাচনী প্রচারনায় অংশ নিতে চান। এজন্য জেলা আওয়ামীলীগের সকল নেতার সাথে মোবাইলে কথা বলেছেন। পরে শোভাযাত্রার বহর নিয়ে কান্ডিভিটা এলাকাস্থা জেলা আওয়ামীলীগের কার্যালয় চত্বরে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ নিবেদন করেন শিমুল। এসময় জেলা আওয়ামীলীগ সহ সভাপতি পৌর মেয়র উমা চৌধুরী জলি, নাসিমা বানু লেখা, দিলীপ কুমার দাস, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আনোয়ারুল ইসলাম আনু,সাধারন সম্পাদক জহুরুল ইসলাম,নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুস শুকুর,জেলা যুবলীগ সভাপতি বাশিরুর রহমান খান এহিয়া চৌধুরী প্রমুখ।

তবে জেলা আওয়ামীলীগের শীর্ষ পর্যায়ের অধিকাংশ নেতাকে কার্যালয়ে দেখা যায়নি। এপ্রসংগে সংসদ সদস্য প্রার্থী শফিকুল ইসলাম শিমুল বলেন, তিনি ঢাকায় অবস্থানকারী জেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দের সাথে মোবাইল ফোনে কথা বলেছেন। তারা ফিরে আসার পর আমার পক্ষে নির্বাচনী প্রচারনা শুরু করবেন বলে জানিয়েছেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বলেন, তারা প্রায় সকলেই ঢাকায় অবস্থান করায় শফিকুল ইসলাম শিমুলের সর্ম্বধনায় উপস্থিত থাকতে পারেননি।

এ দিকে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগের মনোনিত নৌকার প্রার্থী শহীদুল ইসলাম বকুলকে মঙ্গলবার সকালে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাইপাস মোড়ে নাটোর-১ আসন এলাকার দলীয় নেতা-কর্মীরা সংবর্ধনা জ্ঞাপন করেন।

নাটোরের চারটি আসনের মধ্যে নাটোর-২ (সদর ও নলডাঙ্গ) আসনে শফিকুল ইসলাম শিমুল তৃতীয় বারের মত , নাটোর-১ (লালপুর-বাগতিপাড়া) আসনে শহীদুল ইসলাম বকুল দ্বিতীয় বারের মত ,নাটোর- ৩ (সিংড়া) জুনাইদ আহমেদ পলক চতুর্থবার এবং নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে (সাংসদ আব্দুল কুদ্দুসের মৃত্যুর উপনির্বাচনে নির্বাচিত) ডাঃ সিদ্দিকুর রহমান সংসদ সদস্য পদে দলীয় মনোনয়ন পেয়েছেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে