প্রধানমন্ত্রীকে যে পরামর্শ দিলেন কাদের মির্জা

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩; সময়: ১২:৪২ অপরাহ্ণ |
প্রধানমন্ত্রীকে যে পরামর্শ দিলেন কাদের মির্জা

পদ্মাটাইমস ডেস্ক : আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি-জামায়াত নিয়ে চিন্তা না করে কিছু কিছু পাড়ায় নজর দেওয়ার পরামর্শ দিয়েছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত ৯টায় নিজের ভেরিফাইড ফেসবুক থেকে লাইভে এসে তিনি এ পরামর্শ দেন।

কাদের মির্জা বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানাবো আপনি বিএনপি-জামায়াতের বিষয়ে মাথা না ঘামিয়ে কিছু কিছু পাড়া আছে সেগুলোর দিকে নজর দিন। ইনশাআল্লাহ আগামী ৭ জানুয়ারি নির্বাচনে আওয়ামী লীগসহ ১৪ দলীয় জোট নিরঙ্কুশ জয় পাবে।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশন যে পদক্ষেপ নেবে তা প্রার্থীরা মাথা পেতে নেবে। কিন্তু একটি বিষয় সবাইকে বিব্রত করেছে সেটি হলো ঢালাওভাবে ইউএনও এবং ওসিদের বদলি করা। যে কোনো কেন্দ্রে ভোটগ্রহণের সময় থাকবে এসআই, এএসআই ও নির্বাচন কমিশনের মাঠ পর্যায়ের কর্মকর্তারা। এদের অনেকে দুর্নীতিবাজ, তাদের বহাল রেখে ইউএনও এবং ওসিকে যে উদ্দেশ্যে বদলি করা হয়েছে তা সফল হবে কি না আমার বোধগম্য নয়। এক্ষেত্রে গণহারে বদলি না করে যাদের বিরুদ্ধে অভিযোগ আছে তাদের বদলি করলে মনে হয় সঠিক হতো।

কাদের মির্জা বলেন, দেশের ৩২টি নিবন্ধিত দল নির্বাচনে অংশ নিচ্ছে। এতে বিএনপি নির্বাচনে এলো কি এলো না তা নিয়ে জনগণের উদ্বেগ নেই। আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে আমরা কোনো অস্থিতিশীল পরিস্থিতি করতে দেই নাই। এমনকি বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদেরকে রাস্তায়ও নামতে দেই না।

তিনি বলেন, আমাদের প্রিয় নেতা ওবায়দুল কাদের এখানে (নোয়াখালী-৫ আসনে) অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হবে। জনগণ তাকে ভোট দিতে মুখিয়ে আছে। ৭ জানুয়ারি ব্যালটের মাধ্যমে ওবায়দুল কাদেরের পক্ষে তাদের ভালোবাসা প্রকাশ করবে। আমরা সিদ্ধান্ত নিয়েছি প্রতিটি কেন্দ্রে ৬০-৭০ শতাংশ ভোটার আমরা উপস্থিত করবো।

আবদুল কাদের মির্জা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই। তিনি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি। বিগত ২০২১ সাল থেকে দলের জাতীয় ও স্থানীয় পর্যায়ের নেতাদের সমালোচনা করে আলোচিত হন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে