বাগমারায় সালেহা ইমারত ফাউন্ডেশনের এইচএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনার রেজিস্ট্রেশন শুরু

প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৪; সময়: ১০:০৯ অপরাহ্ণ |
বাগমারায় সালেহা ইমারত ফাউন্ডেশনের এইচএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনার রেজিস্ট্রেশন শুরু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর বাগমারায় প্রতি বছরের ন্যায় ২০২৩ সালে এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সালেহা ইমারত ফাউন্ডেশন পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হবে। এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা উপলক্ষে শুরু হয়েছে রেজিস্ট্রেশনের কার্যক্রম। সালেহা ইমারত ফাউন্ডেশন কর্তৃক প্রদত্ত ফরমে আবেদন করতে পারবে শিক্ষার্থীবৃন্দ। রেজিস্ট্রেশনের শেষ তারিখ আগামী ২০ ফেব্রæয়ারি ২০২৪।

রেজিস্ট্রেশন ফরম উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, শিকদারীস্থ সালেহা ইমারত কোল্ড স্টোরেজ, ইঞ্জিনিয়ার এনামুল হকের ফেসবুক পেজ এবং ভবানীগঞ্জ নিউ মার্কেটে এনা প্রিন্টিং প্রেস থেকে সংগ্রহ করা যাবে। ফরম পূরণ শেষে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, শিকদারীস্থ সালেহা ইমারত কোল্ড স্টোরেজ এবং ভবানীগঞ্জ নিউ মার্কেটের এনা প্রিন্টিং প্রেস-এ রেজিস্ট্রেশন ফরম জমা দেয়া যাবে।

সালেহা ইমারত ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনামুল হক শিক্ষার্থীদের লেখাপড়ায় আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে মেধাবীদের সংবর্ধনার মাধ্যমে উৎসাহ প্রদান করছেন। ২০০৬ সাল থেকে বিভিন্ন পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করে আসছেন। সেই ধারাবাহিকতায় ২০২৩ সালের এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান করা হবে। বাগমারার বিভিন্ন কলেজ ছাড়াও যে সকল শিক্ষার্থী উপজেলার বাইরে লেখাপড়া করে জিপিএ-৫ পেয়েছেন তারাও আবেদন করতে পারবে।

সালেহা ইমারত ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধিত কৃতি শিক্ষার্থীরা লেখাপড়া শেষ করে দেশ-বিদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে কর্মরত রয়েছেন। সালেহা ইমারত ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধনা নেয়া কৃতি শিক্ষার্থীরা তাদের সাফল্যকে ধরে রাখার চেষ্টা মনযোগী হয়। এর ফলে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়ায় বৃদ্ধি পাচ্ছে প্রতিযোগিতা।

সেই সাথে সেরার তালিকায় নিজের নাম লিখার কারনে গুরুত্বপূর্ণ ব্যক্তির হাত থেকে উক্ত অনুষ্ঠানে সনদপত্র সহ শিক্ষার বিভিন্ন উপকরণ নিয়ে থাকেন। প্রতি বছরের ন্যায় এবারও বিশিষ্টজন থাকবেন সংবর্ধনা অনুষ্ঠানে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে