লালকার্ড আর আত্মঘাতী গোলের ম্যাচে আর্জেন্টিনার ড্র

প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৪; সময়: ১২:০৬ অপরাহ্ণ |
খবর > খেলা
লালকার্ড আর আত্মঘাতী গোলের ম্যাচে আর্জেন্টিনার ড্র

পদ্মাটাইমস ডেস্ক : কনমেবল অঞ্চলের অলিম্পিক বাছাইপর্বে ধুঁকছে আর্জেন্টিনা। প্রাক-বাছাইপর্বে খুব বেশি দাপুটে খেলা দেখা যায়নি হ্যাভিয়ের মাশ্চেরানোর শিষ্যদের।

এরপরেও অবশ্য গ্রুপের সেরা হয়েই তারা উঠেছে চূড়ান্ত বাছাইপর্বে। তবে সেখানে এসেও যে খুব বেশি ভাল করেছে তা নয়। ক্ষ্যাপাটে এক ম্যাচে শেষ মুহূর্তে গোল খেয়ে ম্যাচ ড্র করেছে আলবিসেলেস্তেরা।

ভেনিজুয়েলাতে দিনের প্রথম ম্যাচে হার দেখেছিল ব্রাজিলের ভক্তরা। চিরপ্রতিদ্বন্দ্বীদের হারের দিনে জয় পায়নি আর্জেন্টিনাও। তিন লালকার্ড আর দুই আত্মঘাতী গোলের পাগলাটে এক ম্যাচে ভেনিজুয়েলার সঙ্গে ড্র করেছে হ্যাভিয়ের মাশ্চেরানোর শিষ্যরা। ২-২ গোলের ড্রয়ের পর তারা আছে পয়েন্ট টেবিলের দুইয়ে।

আর্জেন্টিনা বনাম ভেনিজুয়েলা ম্যাচটা দেখেছে ফাউল আর কার্ডের ছড়াছড়ি। তিন লালকার্ডের সঙ্গে ছিল পাঁচ হলুদ কার্ড। সবমিলিয়ে হয়েছে ৩২ ফাউল। আত্মঘাতী গোল হয়েছে দুটি।

তবে এমন ম্যাচেও জয়ের একেবারেই কাছাকাছি ছিল আলবিসেলেস্তেরা। কিন্তু দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের দশম মিনিটে পেনাল্টিতে গোল হজম করে ম্যাচ ড্র করতে হয় তাদের।

ম্যাচের ১৬ মিনিটেই আর্জেন্টাইন গোলরক্ষক লিওনার্দো ব্রেইয়ের আত্মঘাতী গোলে এগিয়ে যায় স্বাগতিক ভেনিজুয়েলা। ৩৯ মিনিটে সমতা আসে ম্যাচে। সেটাও আত্মঘাতী গোলের কল্যাণে।

এবার গোল করেছেন স্বাগতিক দলের ডিফেন্ডার কার্লোস ভিভাস। সেখান থেকে ম্যাচে ছড়ায় উত্তেজনা। প্রথমার্ধেই লালকার্ড দেখেছেন ভেনিজুয়েলার ওর্তেগা কারমোনা এবং আর্জেন্টিনার ভ্যালেন্তিন বার্কো।

ম্যাচের দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে গোল করেন আর্জেন্টিনার অধিনায়ক থিয়াগো আলমাদা। ক্ষ্যাপাটে ম্যাচে যখন আর্জেন্টিনার জয় একেবারেই নিশ্চিত।

তখনই পেনাল্টি পেয়ে বসে ভেনিজুয়েলা। কেভিন কেলসির গোলে সমতায় আসে তারা। এর ঠিক আগেই অবশ্য আর্জেন্টিনার গঞ্জালো লুজান লাল কার্ড হজম করে বসেন।

এই ড্রয়ের পর কিছুটা হলেও ব্যাকফুটে আছে আর্জেন্টিনা। তাদের পরের ম্যাচ প্যারাগুয়ের বিপক্ষে। গ্রুপপর্বে তাদের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল আলমাদারা। এবার ভাগ্য বদলায় কিনা সেটাই দেখার অপেক্ষা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে