মহড়া দিয়েই শিক্ষক ও প্রবাসীর বাড়িতে গুলি করলো কিশোর গ্যাং

প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৪; সময়: ১২:০৯ অপরাহ্ণ |
মহড়া দিয়েই শিক্ষক ও প্রবাসীর বাড়িতে গুলি করলো কিশোর গ্যাং

পদ্মাটাইমস ডেস্ক : গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ এলাকায় কিশোর গ্যাংয়ের মোটরসাইকেল মহড়া থেকে চার রাউন্ড গুলি ছোড়া হয়েছে। ইতিমধ্যে মোটরসাইকেল মহড়ার একটি সিসিটিভি ক্যামেরার ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ছে। এ নিয়ে ১ দিনের ব্যবধানে ৩ বাড়িতে গুলির ঘটনা ঘটলো।

মঙ্গলবার রাতে ওই গ্রামে দুর্বৃত্তদের ছোড়া গুলিতে সৌদিপ্রবাসী মাহবুব আলমের ফ্ল্যাটে জানালার কাচ ছিদ্র হয়। অপর গুলি লেগে একই এলাকার কলেজশিক্ষক শিপুর খন্দকারের ভাড়া বাসায় জানালার গ্লাস ছিদ্র হয়ে যায় । এ ঘটনায় এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

সিসিটিভি ক্যামেরার ও ভুক্তভোগী পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, মঙ্গলবার রাত পৌনে সাতটার দিকে বেশ কিছু মোটরসাইকেল যোগে ৫০- ৬০ জন কিশোর ‘ইমারজেন্সি সাইরেন’ বাজিয়ে তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের শফিকমোড় সড়কে মহড়া দিচ্ছে। প্রতি মোটরসাইকেলে তিনজন কিশোর, আবার কোনো কোনো মোটরসাইকেলে ২ জন কিশোর রয়েছে। তাদের হাতে রয়েছে রাম দা, হকিস্টিক, লাঠিসহ দেশীয় অস্ত্র।

ওই মহড়া থেকে প্রথমে প্রবাসী মাহবুব আলমের বাসায় এক রাউন্ড গুলি ছোড়ে। গুলিটি ফ্ল্যাটের জানালার কাচ ভেদ করে ঢুকে যায় । তবে এতে কেউ হতাহত হয়নি। পরে দুর্বৃত্তরা পাশে শফিকের মোড় এলাকায় শিমুল খন্দকার নামে এক কলেজ শিক্ষকের ভাড়া বাসায় এক রাউন্ড গুলি ছোড়ে। তাতে জানালার থাই গ্লাস ভেঙে যায়। এরপর একই এলাকায় ২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে এলাকায় ব্যাপক আতঙ্ক সৃষ্টি করে মোটরসাইকেল মহড়া দিয়ে চলে যায়।

সৌদিপ্রবাসী মাহবুব আলমের স্ত্রী ফারজানা আক্তার লাকি বলেন, ‘আমার স্বামী সৌদিপ্রবাসী। কোনো রাজনীতির সঙ্গে যুক্ত নয়। আমার ১৪ বছর বয়সী মহনা, ৮ বছর বয়সী জারান এবং বৃদ্ধা শাশুড়ি সুফিয়াকে নিয়ে থাকি। আজ হঠাৎ করে বিকট শব্দ হওয়ার পরপরই জানালার গ্লাসের গুঁড়া আমার মুখের ওপর পড়ে। এরপর বুঝতে পারি গুলি করা হয়েছে। তবে কি কারণে গুলি করা হয়েছে তা বলতে পারব না।’

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ্ জামান যায়যায়দিনকে বলেন, ‘ঘটনাস্থল থেকে গুলি ছোড়ার আলামত ও সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে । জড়িতদের ধরতে অভিযান চলচে। তদন্তের পর প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে”।

প্রসঙ্গত,সোমবার দিবাগত রাতে শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রামে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লার নিজ বাড়িতে গুলি ও পেট্রল ছিটিয়ে আগুনের দেয় দুর্বৃত্তরা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে