কোহলি-আনুশকার সন্তান হবে বিদেশে?

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪; সময়: ১১:০৫ পূর্বাহ্ণ |
খবর > খেলা
কোহলি-আনুশকার সন্তান হবে বিদেশে?

পদ্মাটাইমস ডেস্ক : একেবারে কঠোর গোপনীয়তার এক বলয়ের মধ্যে আছেন ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি ও তার বলিউড অভিনেত্রী স্ত্রী আনুশকা শর্মা। তাদের ঘরে দ্বিতীয় সন্তান আসছে বলে গুঞ্জন অনেকদিনের।

এ নিয়ে এবি ডি ভিলিয়ার্স তো ঘোষণাও দিয়ে ফেলেছিলেন। কিন্তু পরে আবার সেই তথ্যের জন্য ক্ষমা চান মিস্টার থ্রি-সিক্সটি ডিগ্রি। এবার নতুন করে গুঞ্জন উঠেছে দেশের বাইরে হতে পারে কোহলি-আনুশকার দ্বিতীয় সন্তানের জন্ম!

কয়েক মাস ধরে খুব একটা প্রকাশ্যে দেখা মেলেনি আনুশকার। কিছুটা লোকচক্ষুর আড়ালে রেখেছেন নিজেকে। এরই মাঝে কোহলি পারিবারিক কারণে কয়েক দফা ছুটি নেন। ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে চলতি টেস্ট সিরিজে তো নিজেকে সরিয়ে নিয়েছেন পুরোপুরি।

সে কারণে দুই তারকার ভক্তরা দুইয়ে দুইয়ে মিলাচ্ছেন বেশ কিছু সময় ধরে। তবে দুজনেই এ নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি। বার্তা আসেনি তাদের পরিবারের পক্ষ থেকেও।

তবে গত পাঁচদিন আগে করা একটি টুইট পোস্ট ঘিরে নতুন করে কোহলি-আনুশকার সন্তানের গুঞ্জনে ডালপালা মেলেছে। যদিও সেই ইঙ্গিতপূর্ণ বার্তা এসেছে ভারতীয় শিল্পপতি হর্ষ গোয়েনকার কাছ থেকে।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্টে দেওয়া তারা সেই বার্তা কোহলি-আনুশকার সঙ্গে জড়িয়ে খবর দিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস-সহ বেশ কয়েকটি সংবাদমাধ্যম। তাদের মতে ভারতীয় এই তারকা দম্পতি বর্তমানে লন্ডনে আছেন এবং সেখানেই আসছে তাদের দ্বিতীয় সন্তান।

গত ১৩ ফেব্রুয়ারি হর্ষ গোয়েনকা টুইটে লিখেছেন, ‘আগামী কয়েকদিনের মধ্যে এক নতুন সন্তানের জন্ম হতে চলেছে। আশা করা যায়, সেই সন্তান তার বিখ্যাত ক্রিকেটার বাবার মতো ভারতকে নতুন উচ্চতায় নিয়ে যাবে। অথবা, তার মায়ের মত সিনেমার তারকা হতে পারে।’

হর্ষ গোয়েনকার এই বার্তা প্রকাশের পর মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। হ্যাশট্যাগ দিয়ে তিনি আবার মেইড-ইন-ইন্ডিয়া এবং টু-বি-বর্ন-ইন-লন্ডনও লিখেছেন।

ওই পোস্টে হর্ষ নাম না প্রকাশ করলেও নেটিজেনরা সেখানে শুভেচ্ছা জানাতে শুরু করেন। তার মধ্যে একটি প্রতিক্রিয়ায় একজন লেখেন, ‘অথবা তার মা-বাবা এবং নিজের ওপর বোঝা না হয়ে শিশুটি এক সাধারণ ব্যক্তিও হতে পারেন।

এর আগে প্রকাশিত সংবাদে জানা যায়, কোহলি ও আনুশকা বিদেশে আছেন। বলিউড তারকার শারীরিক সমস্যার কারণেই বাইরে আছেন তারা।

যদিও তাদের কেউই এ নিয়ে কথা বলেননি। প্রেমের সম্পর্ককে পরিণতি দিয়ে ২০১৭ সালে বিয়ে করেন কোহলি ও আনুশকা। এই দম্পতির ঘরে ২০২১ সালে প্রথম কন্যাসন্তান ভামিকার জন্ম হয়।

এদিকে, গত ৩ ফেব্রুয়ারি দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি এবি ডি ভিলিয়ার্স তার ইউটিউব চ্যানেলে ভারতের চলমান টেস্ট সিরিজে কোহলির অনুপস্থিতি নিয়ে আলোচনা করেন।

তিনি দর্শকদের আশ্বাস দেন যে, বিরাটের জীবনে সবকিছু ঠিকঠাক চলছে। কোহলি-আনুশকা দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন এবং এজন্য ভারতীয় ক্রিকেট তারকা বর্তমানে সময় দিচ্ছেন পরিবারকে। পরে সন্তান জন্মদানের কথা প্রকাশ্যে আনার বিষয়টি নিয়ে ক্ষমা চান ভিলিয়ার্স।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে