রাজশাহীর সবচেয়ে বড় কনভেনশন সেন্টারের উদ্বোধন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪; সময়: ১১:৪০ অপরাহ্ণ |
রাজশাহীর সবচেয়ে বড় কনভেনশন সেন্টারের উদ্বোধন

তারেক রহমান : গ্রীন ক্লিন সিটি রাজশাহীতে জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্যদিয়ে সবচেয়ে বড় কনভেনশন সেন্টার লবঙ্গ গার্ডেন এন্ড কনভেনশন সেন্টারের উদ্বোধন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

রোববার রাত ৯টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা লিলি সিনেমা হল মোড়ের পশ্চিমে বর্ণাঢ্য আয়োজনে এ কনভেনশন সেন্টার উদ্বোধন করা হয়।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু জানান, এ কনভেনশন সেন্টারে বিয়ের অনুষ্ঠান, এ্যানিভার্সারি, জন্মদিনের অনুষ্ঠান, কর্পোরেট অনুষ্ঠান, কনফারেন্স, সেমিনার, মিটিং এবং প্রডাক্ট লঞ্চিংসহ নানা ধরনের অনুষ্ঠান আয়োজন করা যাবে ।

আলো ঝলমলে অনুষ্ঠানে ডা. সানাউল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. তবিবুর রহমান শেখ,যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু।

প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী শহরের সঙ্গে মানানসই বা রাজশাহীকে আরো এক ধাপ এগিয়ে দেই এমন একটি প্রতিষ্ঠান গড়ে তোলা হয়েছে। এমন প্রতিষ্ঠান আরো হোক। শুধু পরিবেশ নয়, খাদ্যদ্রব্যও মানসম্মত হবে এটি প্রত্যাশা করি।

তিনি আরো বলেন, যে রাজশাহী আমি গড়ার স্বপ্ন নিয়ে কাজ করে যাচ্ছি, কতটুকু করতে পেরেছি সেটা আপনারা মূল্যায়ন করবেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন লবঙ্গ গার্ডেন এন্ড কনভেনশন সেন্টার এর কর্ণধার আজিজুল আলম বেন্টু। তিনি জানান, শুধু ব্যবসা নয়, বিনোদন ও কর্মসংস্থানের জন্য ব্যতিক্রমী আয়োজনে লবঙ্গ গার্ডেন এন্ড কনভেনশন সেন্টার সাজানো হয়েছে। শিশুদের খেলাধূলার আলাদা কর্নার রাখা হয়েছে। এখানে আসলে যেকারো ভালো লাগবে।

তিনি আরো বলেন, উন্নত পরিবেশে গড়ে তোলা এ সেন্টারে দেশি-বিদেশি, সরকারি-বেসরকারি বড় সেমিনার, সিম্পোজিয়াম, আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান করা যাবে।

এসময় বিশেষ অতিথির বক্তব্যে রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু বলেন, এইরকম প্রতিষ্ঠান রাজশাহীতে অনেক আগেই করা দরকার ছিলো। এইরকম প্রতিষ্ঠান করার জন্য অসংখ্য ধন্যবাদ এর প্রতিষ্ঠাতা আজিজুল আলম বেন্টুসহ তার সহযোগীদের।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা বেলাল হোসেন, দোয়ায় অংশ নেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আজিজুল আলম বেন্টুর পরিবারের সদস্যরা, রাজনৈতিক বন্ধু-বান্ধব এবং শুভাকাঙ্ক্ষীরা ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে