রাজশাহীতে ছিনতাই মামলার ৩ আসামিকে গ্রেপ্তার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪; সময়: ১:৪৯ অপরাহ্ণ |
রাজশাহীতে ছিনতাই মামলার ৩ আসামিকে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের গবেষণার মাঠ থেকে অভিযান পরিচালনা করে ছিনতাই মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপির চন্দ্রিমা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- হাসিবুল হোসেন শান্ত (২৯), শামিম ইসলাম (২৫) ও রাব্বি আহম্মেদ (২০)।

হাসিবুল রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডী কড়াইতলার আনোয়ার হোসেনের ছেলে, শামিম ইসলাম একই থানার মেহেরচন্ডী পূর্বপাড়ার আমিরুল ইসলামের ছেলে ও রাব্বি মতিহার থানার কাজলা ফুলতলার মোছলেছুর রহমানের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতে আরএমপির বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জীর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজুল ইসলামের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মাহমুদুল হাসানের নেতৃত্বে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম, এসআই প্লাবন কুমার সাহা ও তার টিম থানা এলাকায় ডিউটি করছিলো।

এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার ছিনতাই মামলার আসামি হাসিবুল, শামিম ইসলাম ও রাব্বি আহম্মেদ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের গবেষণার মাঠে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানা পুলিশের ঐ টিম আজ ২০ ফেব্রুয়ারি (১৯ ফেব্রুয়ারি দিবাগত) রাত পৌনে ১ টার দিকে সেখানে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে আসামি হাসিবুল, শামিম ইসলাম ও রাব্বিকে গ্রেপ্তার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি জানান, তিনি গত ১৬ ডিসেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যায় মেহেরচন্ডী ফ্লাইওভারের নিচে কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. প্রফেসর ইসরাত জাহান রুপার কাছ থেকে ব্যাগ ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত।

জিজ্ঞাসাবাদে আরও জানা যায় তারা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনতাইকৃত মোবাইল, নগদ অর্থসহ অন্যান্য মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে