রাকিবের আবেগঘন পোস্টের পর যা বললেন মাহি

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪; সময়: ২:৫৭ অপরাহ্ণ |
খবর > বিনোদন
রাকিবের আবেগঘন পোস্টের পর যা বললেন মাহি

পদ্মাটাইমস ডেস্ক : স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। গত ১৬ ফেব্রুয়ারি এ বিচ্ছেদের ঘোষণা দেন তিনি। ছেলে ফারিশকে নিয়ে আলাদা থাকছেন মাহি।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাতে ছেলের সঙ্গে বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন রাকিব সরকার। ছবিতে দেখা যাচ্ছে, ছেলের সঙ্গে খেলায় ব্যস্ত বাবা রাকিব।

মাহির বিচ্ছেদের ঘোষণার এক সপ্তাহের মাথায় মাহি ও ছেলে ফারিশের সঙ্গে একটি ছবি পাস্ট করেন তিনি । ছবিতে দেখা যায়, পাশে মাহি ও সন্তান ফারিশকে কাঁধে নিয়ে দাঁড়ানো রাকিব। ক্যাপশনে লেখেন- ‘তোমাতেই ডুবে থাকি।’ শেষে ভালোবাসার ইমোজিও জুড়ে দেন তিনি।

কেন রাকিব সরকার বিচ্ছেদ নিয়ে কোনো কথা বলছেন না। এ বিষয়ে রাকিব জানিয়েছেন, তিনিও একটি ভিডিওবার্তা দিয়ে নিজের কথাগুলো জানাবেন।

অন্যদিকে বিচ্ছেদের ঘোষণা দেওয়ার ছয় দিনের মাথায় মাহি নিজের ফেসবুকে লেখেন, একাকিত্বের কথা। বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত ৩টায় নিজের ফেসবুকে ক্যাপশনে অভিনেত্রী লিখেন- ‘একা একা লাগে।’

এদিকে শনিবার (২৪ ফেব্রুয়ারি) একটি রিল ভিডিও শেয়ার দিয়ে ক্যাপশনে মাহি লেখেন, ‘তবু আমি বিশ্বাস করি তোমার অস্তিত্ব আছে।’ শেষে ভালোবাসার ইমোজি জুড়ে দেন অভিনেত্রী।

তবে কি মাহি স্বামী রাকিব সরকারকে মিস করছেন? তবে কি আবারও এক হয়ে যাবেন এ দম্পতি। এমন হাজারও প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে।

গত ১৬ ফেব্রুয়ারি মধ্যরাতে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আট মিনিটের বেশি সময়ের একটি ভিডিওতে তিনি জানান, কিছু দিন হলো তারা আলাদা থাকছেন। খুব দ্রুত ডিভোর্সের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন।

মাহির ভাষ্য-একটা ছাদের নিচে দুটো মানুষ কেন আসলে ভালো নেই। এটা ওই দুটো মানুষই কেবল ভালো বলতে পারে। ওরা ছাড়া তৃতীয় কোনো ব্যক্তি আসলে তাদের সমস্যা বুঝতেও পারবে না, সমাধানও করতে পারবে না। আমরা দুজন মিলেই আমাদের সম্পর্ক যেটা ছিল সে সম্পর্কের জায়গা থেকে দুজন দুজনকে সম্মান জানিয়েই আমরা সিদ্ধান্ত নিয়েছি যে আমরা আলাদা হব। আমরা আলাদা আছি অনেক দিন ধরে। হয়তো খুব দ্রুতই এটার একটা ইনডিং হবে। আমরা দুজন মিলেই এটা ঠিক করব যে, এটা কীভাবে শেষ হবে।

ভিডিওর একপর্যায়ে মাহি তার সন্তানকে নিয়ে নেতিবাচক মন্তব্য না করার জন্য সেটিজেনদের প্রতি অনুরোধ জানান।

মাহি ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এটি ছিল চিত্রনায়িকা মাহির দ্বিতীয় বিবাহ। এই দম্পতি ২০২৩ সালের ২৮ মার্চ একটি পুত্রসন্তান জন্ম দেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে