কুষ্টিয়ায় মামলায় হাজিরা শেষে বাড়ি ফেরার পথে যুবকের উপরে হামলা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৪; সময়: ৭:১৫ অপরাহ্ণ |
কুষ্টিয়ায় মামলায় হাজিরা শেষে বাড়ি ফেরার পথে যুবকের উপরে হামলা

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়ার মামলার হাজিরা দিয়ে আদালত থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের হামলার শিকার হয়েছেন আশিকুজ্জামান শুভ নামে এক যুবক। গুরুতর আহত অবস্থায় তাঁকে কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার বেলা ১টার দিকে সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়নের দুর্বাচারা রাজ্জাক মোড় এলাকায় এ ঘটনা ঘটে। শুভ দূর্বাচার এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিমের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন শুভ জানান , একটি মামলায় হাজিরা দিয়ে আদালত থেকে তিনি একাই মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। পথে রাজ্জাক মোড়ে পৌঁছালে আগে থেকে অবস্থান নেওয়া চেয়ারম্যান ছানোয়ার হোসেন মোল্লার লোকজন তার মোটরসাইকেলের গতিরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই ১৫ থেকে ২০ জন ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীরা মোটরসাইকেল ভাঙচুর করে এবং ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কোপাতে থাকে। তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার জানান, আহত যুবকের হাত ও পায়ে ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে। তা ছাড়া শরীরে আরও আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তবে তিনি শঙ্কামুক্ত।

স্থানীয়রা বলছেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে উজানগ্রাম ইউপি চেয়ারম্যান ছানোয়ার হোসেন মোল্লার সঙ্গে এক সময়ের চরমপন্থী সংগঠনের নেতা জাহাঙ্গীর কবির লিপটনের দ্বন্দ্ব চলে আসছে। এই দ্বন্দ্বকে কেন্দ্র করে কয়েক দফায় দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনাও ঘটে। পাল্টাপাল্টি মামলায় আসামি করা হয়েছে দুই পক্ষের সমর্থকদের।

হামলার অভিযোগের বিষয়ে জানতে উজানগ্রাম ইউপি চেয়ারম্যান ছানোয়ার হোসেন মোল্লার মোবাইল ফোনে কল দেওয়া হলে বারবার কলটি কেটে দেন। অপর পক্ষের নেতৃত্ব দেওয়া জাহাঙ্গীর কবির লিপটন বলেন, এই হামলার নেতৃত্ব দিয়েছে ইউপি চেয়ারম্যান ছানোয়ার হোসেন মোল্লা ও চরমপন্থী সন্ত্রাসী লাট্টু। তারাই এলাকায় অশান্তি সৃষ্টি করছে।

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, প্রতিপক্ষের হামলায় এক যুবক আহত হয়েছেন। তাঁকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে