বাগাতিপাড়ায় দুই স্কুলের পরীক্ষার্থীদের মধ্যে সংর্ঘর্ষে ৬ জন আহত

প্রকাশিত: মার্চ ৩, ২০২৪; সময়: ৬:৫৯ অপরাহ্ণ |
বাগাতিপাড়ায় দুই স্কুলের পরীক্ষার্থীদের মধ্যে সংর্ঘর্ষে ৬ জন আহত

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরের বাগাতিপাড়ায় আন্তস্কুল ফুটবল টুর্নামেন্ট খেলায় পুর্ব বিবাদের জেরে দুই স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৬ জন পরীক্ষার্থী আহত হয়।

রোববার এসএসসি পরীক্ষা শেষে বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র এলাকায় নুরপুর মালঞ্চি উচ্চ বিদ্যালয় এবং মিশ্রিপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের মধ্যে শরিফ হোসেন নামে এক শিক্ষার্থীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত. অপর ৫ জন রিসাদ মাহমুদ, আসিফ আহম্মেদ, মামুন আলী, রামিম ইকবাল ও শাওন আলীকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বছর সেপ্টেম্বর মাসে উপজেলায় আন্তস্কুল ফুটবল খেলার সময় এই দুই স্কুলের শিক্ষার্থীদের মধ্যে কোন্দল সৃষ্টি হয়। পরে উপজেলা প্রশাসনের সহায়তায় বিষয়টি সমাধান করা হয়। কিন্তু ওই বিরোধের জেরে রোবার আবারো দুই স্কুলের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ হয়।

নুরপুর মালঞ্চি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব হোসেন বলেন, আমার স্কুলের পরীক্ষার্থীরা পরীক্ষা কেন্দ্র থেকে পরীক্ষা শেষ করে বের হওয়ার সময় মিশ্রিপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের কিছু শিক্ষার্থী তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে আমার স্কুলের ৬ পরীক্ষার্থী আহত হয়। যাদের মধ্যে পাঁচ জন বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে এবং একজন গুরুতর আহত হওয়ায় তাকে এখানে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তিনি আরো জানান পূর্বে অনুষ্ঠিত খেলার বিবাদের জেরেই এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

অপরদিকে মিশ্রিপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব জানান, কি কারণে এমন ঘটনা ঘটেছে তা তিনি সঠিকভাবে জানেননা। তবে যারাই এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকুক তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
বাগাতিপাড়া মডেল থানার ওসি নান্নু খান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে