পেটের পোড়া দাগ নিয়ে র‍্যাম্পে হেঁটে প্রশংসিত সারা

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪; সময়: ১:৫৮ অপরাহ্ণ |
খবর > বিনোদন
পেটের পোড়া দাগ নিয়ে র‍্যাম্পে হেঁটে প্রশংসিত সারা

পদ্মাটাইমস ডেস্ক : বলিউড অভিনেতা সাইফ আলি খানের কন্যা সারা আলি খান। অভিনয় দিয়ে ইতোমধ্যেই নিজের পরিচিতি তৈরি করেছেন ভক্তদের কাছে। এবার শিরোনামে উঠে এলেন পেটের পোড়া দাগ নিয়ে র‌্যাম্পে হেঁটে।

কিছুদিন আগেই মেকআপ রুমের ধারণ করা এক ভিডিওতে সারা আলি খানের পেটের পোড়া দাগ দেখা যায়। তখন একজন প্রশ্ন করলে অভিনেত্রী জানান, পুড়ে গেছে।

এবার সেই পোড়া ত্বক না ঢেকে, কোনোরকম সংকোচ বোধ না করেই আত্মবিশ্বাসের সঙ্গে র‍্যাম্পে হেঁটেছেন অভিনেত্রী। যা মন জয় করে নিয়েছে ভক্তদের। নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছেন সাইফকন্যা।

‘ল্যাকমে ফ্যাশন উইক’-এ শো স্টপার হয়েছিলেন সারা আলি খান। মুম্বাইয়ের বহুল পরিচিত ফ্যাশন ডিজাইনার বরুণ চাক্কিলামের ডিজাইন করা পোশাক পরে র‌্যাম্পে হাঁটেন তিনি।

জমকালো লেহেঙ্গায় দুর্দান্ত লুকে দেখা গেছে তাকে। আর হাঁটার সময় পোশাকের ফাঁক দিয়েই পেটের লম্বা পোড়া দাগ দেখা যায় তার।

জানা গেছে, কিছুদিন আগেই তারকাকন্যার পেটের একাংশ পুড়ে গেছে। পেটের ওপর নাকি গরম কফি পড়ে গিয়েছল। এরপর দাগ পড়ে যায়।

কিন্তু সেই দাগ মুছে ফেলা বা উঠানোর জন্য তেমন জোর চেষ্টা চালাননি। আর এ নিয়ে কোনো সংকোচ বোধও করেন না তারকাকন্যা।

র‍্যাম্পে হাঁটার অভিজ্ঞতা শেয়ার করে সংবাদ সংস্থা এএনআইকে সারা বলেন, ‘অনেক আনন্দ পেয়েছি, কিন্তু আমি বেশ নার্ভাসও ছিলাম।

গত কয়েক দিন খুব ব্যস্ত ছিলাম, দুটি সিনেমার প্রচারে বিভিন্ন জায়গায় যেতে হয়েছিল। র‍্যাম্পে বেশ উপভোগ করেছি, অনেক ভালো লেগেছে।’

প্রসঙ্গত, সারা আলি খান বর্তমানে ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’ ও ‘মার্ডার মোবারক’ এর প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। যদিও ইতোমধ্যে ‘মার্ডার মোবারক’ সিনেমা মুক্তি পেয়েছে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে