অপহরণ ও ধ’র্ষণ মামলার পলাতক আসামী গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪; সময়: ৩:২১ অপরাহ্ণ |
অপহরণ ও ধ’র্ষণ মামলার পলাতক আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরের সিংড়ার এক যুবতীকে অপহরণ ও ধর্ষণ মামলার পলাতক আসামী ফজলুল ইসলামকে গুরুদাসপুর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

মঙ্গলবার ভোরে গুরুদাসপুর উপজেলার দৌলতপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব নাটোর ক্যাম্পের সদস্যরা। গ্রেপ্তারকৃত ফজলুল ইসলাম নাটোরের সিংড়া উপজেলার বন্দর গ্রামের আব্দুল খালেকের ছেলে।

র‌্যাব নাটোর ক্যাম্পের কমান্ডার সহকারি পুলিশ সুপার আব্দুল্লাহ মওদুদ জানান, গত ১৭ ফেব্রুুয়ারী সন্ধ্যার পর ভিকটিম যুবতি ও তার কয়েকজন বান্ধবী মিলে বাড়ীর সামনে গদাই নদীর ধারে পিকনিক করছিল।

এসময় ফজলুল ইসলাম ও তার সহযোগিরা ওই যুবতীকে অপহরণ করে নাটোর সদর উপজেলার বাকশোর গ্রামের একটি সরিষা ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

ধর্ষণ শেষে তারা ওই যুবতিকে সেখানে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় ভিকটিম যুবতি তার বাড়ীতে গিয়ে ঘটনাটি পরিবারকে জানায়।

এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ফজলুল ইসলামকে প্রধান আসামী করে আরো কয়েকজনের নামে নাটোর সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলা দায়ের করার পর থেকেই আসামী ফজলুল ইসলাম সহ সবাই আত্মগোপনে চলে যায়। পুলিশ আসামীদের গ্রেপ্তারে র‌্যাব এর সহযোগিতা চায়।

পরে র‌্যাব গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় ফজলুল ইসলামের অবস্থান শনাক্ত করে এবং তাকে গ্রেপ্তার করে। পরে তাকে সদর থানায় সোপর্দ করা হয়।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে