এখনও রোহিতের সঙ্গে কথাই হয়নি হার্দিকের

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪; সময়: ৩:৩৭ অপরাহ্ণ |
খবর > খেলা
এখনও রোহিতের সঙ্গে কথাই হয়নি হার্দিকের

পদ্মাটাইমস ডেস্ক : গুজরাট থেকে মুম্বাই, হার্দিক পান্ডিয়ার দলবদল নিয়ে কম জলঘোলা হয়নি। আইপিএলের নিজের পুরাতন দলে ফেরার পথে হার্দিককে নিয়ে হয়েছে বেশ কিছু বিতর্ক।

এমনকি অধিনায়ক করতে হবে এমন শর্তে মুম্বাইয়ে এসেছেন এই অলরাউন্ডার, সেই কথাও প্রকাশ পেয়েছে। শেষপর্যন্ত হার্দিক অধিনায়ক হয়েই এসেছেন। আর তার জন্য জায়গা ছেড়ে দিয়েছেন রোহিত শর্মা।

রোহিতকে বাদ দেওয়ার নেতিবাচক প্রভাবও দেখা গিয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্সের সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে। প্রতিনিয়ত কমে আসছিল তাদের অনুসরণকারীর সংখ্যা।

রোহিতের প্রভাব মুম্বাইয়ে কতখানি বেশি। তা প্রমাণ হয়ে যায় পুরোদমে। কিন্তু যার জন্য এত কিছু সেই রোহিতের সঙ্গে হার্দিকের সম্পর্ক কেমন? আইপিএল শুরুর চার দিন আগে এনিয়ে মুখ খুললেন হার্দিক।

মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্ব পাওয়ার রোহিতের সঙ্গে খেলেননি হার্দিক। এমনকি রোহিতের সঙ্গে কথাও বলেননি তিনি। এর একটা ব্যাখ্যা অবশ্য দিয়েছেন তিনি, ‘রোহিতের সঙ্গে কথা বলার তেমন সময় পাইনি। ও আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ত ছিল। প্রচুর সফর করতে হয়েছে রোহিতকে। দলে যোগ দিলে অবশ্যই রোহিতের সঙ্গে কথা বলব।’

২০২৩ বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে পায়ে চোট পাওয়ার পর থেকে মাঠের বাইরে আছেন সময়ের অন্যতন সেরা এই অলরাউন্ডার।

আইপিএল দিয়েই আবার ২২ গজে ফিরবেন তিনি। তার জন্য জায়গা করতে গিয়ে বাদ পরেছেন রোহিত। দুজনের সম্পর্ক এখন আসলে কেমন, এই নিয়েও আছে প্রশ্ন। তবে হার্দিক আশ্বস্ত করেছেন সবাইকে।

‘রোহিত ভারতীয় দলের অধিনায়ক। ওর কাছ থেকে সব সময় সাহায্য পেয়েছি। মুম্বাই এখনও পর্যন্ত যা কিছু অর্জন করেছে, সবই রোহিতের নেতৃত্বে করেছে।

আমি শুধু দলের এই যাত্রাকে এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব নিয়েছি। আমার ক্রিকেটজীবনে প্রায় সবটাই রোহিতের নেতৃত্বে খেলেছি। তাই জানি, রোহিত সব সময় আমার পাশে থাকবে।’ বলছিলেন হার্দিক।

এতকিছুর পরেও মুম্বাই ইন্ডিয়ান্সে ফিরে আসতে পেরে খুশি হার্দিক, ‘মুম্বাইয়ে ফিরে আসতে পারা আমার কাছে বিশেষ একটা অনুভূতি।

২০১৫ সাল থেকে এই দলের যাত্রার সঙ্গে জড়িত ছিলাম। কখনও ভাবিনি আবা ফিরে আসতে পারব। আপাতত প্রিয় ওয়াংখেড়েতে খেলা জন্য মুখিয়ে রয়েছি।’

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে