আরএমপি মতিহার থানার অভিযানে চোর গ্রেপ্তার

প্রকাশিত: মার্চ ২০, ২০২৪; সময়: ৮:১৯ অপরাহ্ণ |
আরএমপি মতিহার থানার অভিযানে চোর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর মতিহার থানার চরসাতবাড়িয়া গ্রামের একটি বাড়ি থেকে টাকা ও স্বর্ণ চুরির ঘটনায় এক চোরকে গ্রেফতার করছে আরএমপি’র মতিহার থানা পুলিশ। এসময় আসামির কাছ থেকে চুরি হওয়া ৪৮ হাজার টাকা উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামি মো: আলিউল্লাহ বাঘু বাঘা (২৮) রাজশাহী মহানগরীর মতিহার থানার চরসাতবাড়িয়া গ্রামের মো: আব্দুল মালেকের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়,  রাজশাহী মহানগরীর মতিহার থানার চরসাতবাড়িয়া গ্রামের রিকশা চালক মো: শফিকুল ইসলামের স্ত্রী গত ১৯ শে মার্চ রাতে তারাবি নামাজ পড়ার জন্য মসজিদে যান। এসসময় তার স্বামীও বাড়িতে ছিলেন না। রাত  সাড়ে ৯ টায় তারাবিহ নামাজ শেষে বাড়ি ফিরছিলেন। এসময় তাকে দেখে আসামি আলিউল্লাহ বাঘু হাতে শাবল নিয়ে পালিয়ে যায়। এরপর তিনি বাড়িতে গিয়ে দেখেন ঘরের দরজা খোলা ও তালা ভাঙ্গা। ঘরের ভিতরে গিয়ে দেখেন ওয়ারড্রপের ড্রয়ারের তালা ভেঙ্গে ১ লক্ষ ২০ হাজার টাকা ও ১ লক্ষ সাড়ে ৩৬ হাজার টাকা মূল্যের স্বর্ণালংকার চুরি হয়েছে। মো: শফিকুল ইসলামের স্ত্রী আসামি আলিউল্লাহ বাঘু বাঘার বিরুদ্ধে এমন অভিযোগ করলে মতিহার থানায় একটি চুরির মামলা রুজু হয়।

আরএমপি’র মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের দিকনির্দেশনায় এসআই মো: মাসুদ রানা ও তাঁর টিম চোরাই মাল উদ্ধারসহ আসামিকে গ্রেপ্তারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে (১৯শে মার্চ দিবাগত) রাত সাড়ে ৪ টায় মতিহার থানা পুলিশের ঐ টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি আলিউল্লাহ বাঘু বাঘাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে চুরি হওয়া ৪৮ হাজার টাকা উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র কাটাখালী ও মতিহার থানায় ৪ টি মামলা রয়েছে। তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে