শিবগঞ্জে ছাত্রীর শ্লীলতাহানি ঘটিয়ে ভিডিও চিত্র ধারণের অভিযোগ

প্রকাশিত: মার্চ ২১, ২০২৪; সময়: ৭:৩৪ অপরাহ্ণ |
শিবগঞ্জে ছাত্রীর শ্লীলতাহানি ঘটিয়ে ভিডিও চিত্র ধারণের অভিযোগ
নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক নবম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে একই শিক্ষাপ্রতিষ্ঠানের এক ল্যাব সহকারীর বিরুদ্ধে। প্রতিকার চেয়ে সম্প্রতি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করছে ওই শিক্ষার্থী।
অনুলিপি সংশ্লিষ্ট অধ্যক্ষ, ইউপি চেয়ারম্যান ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরাবর দেয়া হয়েছে। অভিযোগে জানা গেছে- চককীর্তি স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর শিক্ষার্থীর সাথে একই শিক্ষাপ্রতিষ্ঠানের রসায়ন বিভাগের ল্যাব সহকারী ও দ্বিতীয় চককীর্তি গ্রামের শামীম আলীর ছেলে বায়োজিদ আলী কৌশলে সম্পর্ক গড়ে তুলে এবং বিভিন্ন গোপন স্থানে নিয়ে শ্লীলতাহানি ঘটায়। একই সঙ্গে গোপনে ভিডিও চিত্র ধারণ করে রাখে এবং ছাত্রীকে ঘটনা প্রকাশ করলে ভিডিও চিত্র ভাইরায় করে দেবার হুমকি দেন বায়োজিদ আলী।  ইতিমধ্যে ছাত্রীর বিয়ের দিন তারিখ ঠিক হলে গত ১৬ মার্চ বায়োজিদ বরপক্ষের বাড়িতে গিয়ে ভিডিও চিত্র দেখিয়ে বিয়ে ভাঙ্গিয়ে দেয়।
অভিযোগে আরো বলা হয়, ভিডিও চিত্র প্রকাশ করে দিয়ে একদিকে বিয়ে ভাঙ্গিয়েছে, অন্যদিকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করেছে। শুধু তাই নয়, বর্তমানে বায়োজিদ তার সমর্থকরা ছাত্রীকে ও তার পরিবারকে প্রাণনাশের হুমকিসহ বিভিন্ন ধরণের মামলায় জড়িয়ে চরম হয়রানিতে ফেলবে। এ বিষয়ে বায়োজিদ আলী বলেন, যা পারবেন তাই করেন। কোন মন্তব্য দিব না বলে সাফ জানিয়ে দেন। চককীর্তি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রবিউল আলম তরুণ বলেন, বর্তমানে প্রতিষ্ঠানের কোন কমিটি নেই, সেহেতু উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনা মোতাবেক সিদ্ধান্ত নেয়া হবে।
চককীর্তি ইউপি চেয়ারম্যান আনোয়ার হাসান আনু মিঞা বলেন, বায়োজিদকে মৌখিকভাবে বহিস্কার করা হয়েছে। কমিটি গঠন হলে তাকে লিখিতভাবে বহিস্কার করা হবে। তিনি এখনো কোন আবেদনের কপি পাননি। তবে অভিযোগকারীর আত্মীয়রা চেয়ারম্যানের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, আমাদের এক আত্মীয় চেয়ারম্যানের কাছে অভিযোগ কপি দিতে গেলে তিনি অভিযোগ পড়েন। একই সঙ্গে কপিটি ফেরত দিয়ে বিভিন্ন ধরণের হুমকি দেন এবং তার সহকারীকে দিয়ে ছবি তুলেন।
এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম আবু সুফিয়ান (সদ্য বদলি) অভিযোগ পাবার বিষয়টি নিশ্চিত করে বলেন, এক সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে