তিতুমীর কলেজ ছাত্রলীগের হামলায় গুরুতর আহত সাংবাদিক সাব্বির

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪; সময়: ১১:৫৭ পূর্বাহ্ণ |
খবর > জাতীয়
তিতুমীর কলেজ ছাত্রলীগের হামলায় গুরুতর আহত সাংবাদিক সাব্বির

পদ্মাটাইমস ডেস্ক :  দৈনিক সময়ের আলোর নিজস্ব প্রতিবেদক সাব্বির আহমেদ তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় মহাখালীর তিতুমীর কলেজের সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহত সাব্বির আহমেদ এবং ঘটনাস্থলে থাকা তার বন্ধুদের অভিযোগ, তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মদদে কতিপয় উচ্ছৃঙ্খল সদস্যের হামলার শিকার হয়েছেন তিনি। আহত সাব্বিরকে মহাখালীর লাইফ লাইন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর শহিদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার প্রতিবাদে শনিবার দুপুর ১২টায় সরকারি তিতুমীর কলেজের প্রধান ফটকে মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

অভিযোগ উঠেছে, তিতুমীর কলেজে শুক্রবার ২০-৫০ জন সাবেক শিক্ষার্থীসহ ইফতার আয়োজনে অংশ নিয়েছিলেন সাব্বির আহমেদ। ইফতার শেষ করে তিতুমীর কলেজের হলের পাশের গেট দিয়ে বেরিয়ে মূল রাস্তায় উঠতেই তার ওপর হকিস্টিক বা রড জাতীয় কিছু নিয়ে অতর্কিত হামলা চালানো হয়। হামলাকারীরা সাব্বিরকে আহত করে সেখান থেকে দ্রুত সটকে পড়ে। এরপর খবর পেয়ে বন্ধুরা গিয়ে সাব্বিরকে উদ্ধার করে মহাখালীর লাইফ লাইন হাসপাতালে ভর্তি করান।

সাব্বিরের অভিযোগ, তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতা এসএম ইমরুল রুদ্রর নেতৃত্বে ২০ থেকে ২৫ জনের একটি দল তার ওপর এই হামলা চালায়। ফেসবুকে একটি পোস্ট দেওয়াকে কেন্দ্র করে তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল সাংবাদিক সাব্বিরের ওপর ক্ষুব্ধ হয়েছিলেন বলেও অভিযোগ তার। সাব্বির তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সাবেক সভাপতি।

সাব্বিরের বন্ধুরা জানান, সন্ত্রাসীরা তাকে বেদম মারধরের পর পকেটে থাকা মানিব্যাগ, মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। মানিব্যাগে ৭ হাজার টাকা, ডেবিট ও ক্রেডিট কার্ড ছিল।

বনানী থানার ওসি কাজী সাহান হক বলেন, ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অপরদিকে ছাত্রলীগের পক্ষ থেকে বলা হয়েছে, ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে