জয়ের বিরুদ্ধে মিষ্টি জান্নাতের কড়া হুঁশিয়ারি

প্রকাশিত: মে ২১, ২০২৪; সময়: ২:১৯ অপরাহ্ণ |
খবর > বিনোদন
জয়ের বিরুদ্ধে মিষ্টি জান্নাতের কড়া হুঁশিয়ারি

পদ্মাটাইমস ডেস্ক:  বিগত কয়েক দিন ধরে শাকিব খান ও শাহরিয়ার নাজিম জয়কে জড়িয়ে কথা বলে মানুষের মুখে মুখে রয়েছে চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের নাম। সোশ্যাল মিডিয়াতেও আলোচনা-সমালোচনার ঝড়। এ অবস্থায় রোববার (১৯ মে) সাংবাদিকদের মুখোমুখি হন এই চিত্রনায়িকা। জানান, জয়ের বিরুদ্ধে শিল্পী সমিতি ও অভিনয় শিল্পী সংঘে অভিযোগ দিয়েছেন তিনি। প্রয়োজন হলে নেবেন আইনি ব্যবস্থাও।

সংবাদ সম্মেলনে মিষ্টি জান্নাত বলেন, জয় ভাইয়ের বাজে আচরণ নতুন কিছু নয়। ২০২০ সালে প্রথম তার অনুষ্ঠানে গিয়েছিলাম। সে সময় তিনি আমাকে প্রচণ্ড অপমান করে কথা বলেছিলেন। তখনই আমি তার বিরুদ্ধে পদক্ষেপ নিতে চেয়েছিলাম। তিনি প্রত্যেক শিল্পীকে নিয়ে বাজে বাজে কথা বলেন। মুরাদকে বলেন টাকলা মুরাদ, ইকবালকেও বলেন টাকলা ইকবাল। ডিপজল ভাই তার বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছিলেন। ওমর সানী ও মৌসুমী আপু তাকে মারতে গিয়েছিলেন। বাপ্পী একবার তাকে বেয়াদব বলেছিল। অপু বিশ্বাস দিদি ও পরীমণিও তার বিরুদ্ধে কথা বলেছেন। তিনি যেভাবে কথা বলেন, সেটাই তো ভালো না। কাউকে অপমান করে কথা বলতে পারেন না উনি।

তিনি আরও বলেন, শাহরিয়ার নাজিম জয়ের অনুষ্ঠান প্রত্যেক শিল্পীর উচিত বয়কট করা। ইতোমধ্যে এ বিষয়ে সিনিয়র শিল্পীদের সঙ্গে কথা হয়েছে। তাদের পরামর্শেই জয় ভাইয়ের বিরুদ্ধে চলচ্চিত্র শিল্পী সমিতি ও অভিনয় শিল্পী সংঘে চিঠি দিয়েছি। আমি চাই, জয় ভাই এখানেই যেন থেমে যান। তিনি যদি চুপ না হন, তাহলে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেব।

প্রসঙ্গত, তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন শাকিব খান। পাত্রী পেশায় ডাক্তার। তবে কে সেই পাত্রী, তা এখনও জানা যায়নি। এরই মধ্যে গুঞ্জন ওঠে অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাতই নাকি সেই পাত্রী। বিষয়টি নিয়ে গণমাধ্যমে তখন এই নায়িকা কথা বললেও স্পষ্ট করে কিছু জানাননি। আর এতেই চটে যান অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। তিনি বলেন, ভাইরাল হওয়ার জন্যই শাকিব খানকে নিয়ে কথা বলছেন মিষ্টি। সেই ভিডিওতে তাকে ‘ওই মেয়ে’ বলেও সম্বোধন করেন। আর তাতেই খেপে যান মিষ্টি। বলেন, সিনিয়র না হলে উপস্থাপক ও অভিনেতা জয়কে ‘থাপড়াতেন’ তিনি। এরপরই ঘটনা মোড় নেয় অন্যদিকে। গড়ায় বহুদূর পর্যন্ত। সবশেষে সংবাদ সম্মেলন করেন ‘লাভ স্টেশন’ খ্যাত এই চিত্রনায়িকা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে