এ আমার এক সুখের জীবন: পরীমণি

প্রকাশিত: জুন ৫, ২০২৪; সময়: ১০:৪৫ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
এ আমার এক সুখের জীবন: পরীমণি

পদ্মাটাইমস ডেস্ক : ঢাকাই সিনেমার পরিচিত মুখ পরীমণি। ব্যক্তিজীবন নিয়ে নানা সময়ে আলোচনায় থাকেন এ অভিনেত্রী। তবে বরাবরই নিজের ব্যক্তিজীবনের বিভিন্ন বিষয় সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন তিনি। গত মাসে পরীমণি জানান, ছেলের পর মেয়ের মা হয়েছেন তিনি। এরপর নতুন করে আলোচনায় আসেন তিনি।

গত মাসে কন্যা সন্তান দত্তক নিয়েছেন পরীমণি। আইনি প্রক্রিয়া মেনেই কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন তিনি। সেই ছোট্ট মেয়েকে নিয়েই এবার পরীমণির আয়োজন, তার সঙ্গী ছিল ছেলে পুণ্য। মেয়ের একমাস উদ্‌যাপনের মিষ্টি মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করেছেন অভিনেত্রী। মেয়ের মুখ না দেখালেও তাকে কোলে নিয়ে একাধিক ছবি শেয়ার করেছেন। সঙ্গে দেখা মিলেছে পরীর ছেলে পুণ্যের। সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া পোস্টের ক্যাপশনে পরীমণি লিখেছেন, এ আমার এক সুখের জীবন। আমার সুখ পাখিরা। আমার মেয়ের এক মাস হয়ে গেল, আলহামদুলিল্লাহ। হ্যাপি বার্থ দে মাই প্রিন্সেস সাফিরা সুলতানা প্রিয়ম।

পরীমণি জানিয়েছেন নিজেকে নতুন করে প্রস্তুত করছেন তিনি। নতুন করে কাজে ব্যস্ত হতে চান। তিনি বলেন, ছেলে আসার পর থেকে বাড়ি ও বাইরের সব দায়িত্ব নিজে সামলাচ্ছি। কী করে যে পারি। ছবির কাজ একটানা করতে পারছি না। কিন্তু আমাকে তো এবার আরও কাজ করতে হবে, ছেলে আর মেয়ের জন্য।

ছেলে পুণ্যের ইতোমধ্যে একবছর হয়েছে। একমাত্র ছেলের প্রথম জন্মবার্ষিকী বেশ জাঁকজমকপূর্ণ আয়োজনে পালন করেছেন পরীমণি। এরপর অবশ্য ব্যক্তিজীবনে অনেক ঝড় বয়ে গেছে। চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ হয় তার। তবে বিচ্ছেদ হলেও সিঙ্গেল মাদার হিসেবে ছেলেকে নিয়ে বেশ ভালো রয়েছেন এ নায়িকা। তবে এবার মেয়ে ও ছেলেকে নিয়ে নিজের ভালো থাকার কথা জানান দিলেন অভিনেত্রী।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে