জীবনে সফল হওয়ার উপায় জানালেন পূজা

প্রকাশিত: জুন ৫, ২০২৪; সময়: ১১:০৯ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
জীবনে সফল হওয়ার উপায় জানালেন পূজা

পদ্মাটাইমস ডেস্ক : নতুন প্রজন্মের সফল শোবিজ তারকাদের মধ্যে পূজা চেরি অন্যতম। খুব অল্প সময়ের মধ্যেই তিনি মডেলিং ও চলচ্চিত্রে কাজ করে সবার নজর কাড়েন।

পূজার অভিনীত বেশ কয়েকটি সিনেমা বেশ দর্শকপ্রিয়তা লাভ করেছে। তিনি ঢালিউড সুপার স্টার শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন। যা অনেক অভিনেত্রীর জন্য স্বপ্নের মতো বিষয়।

শুধু তা-ই নয়, অনবদ্য অভিনয়ের জন্য তিনি বেশ কিছু পুরস্কার ও সম্মাননা পেয়েছেন। এত অল্প সময়ে তার মতো সফল অভিনেত্রী দেশীয় শোবিজে খুব কম দেখা যায়।

জীবনে সফল হতে হলে কতটা পথ পাড়ি দিতে হয় তা পূজা চেরি তা মর্মে মর্মে উপলদ্ধি করতে পারেন। কারণ ক্যারিয়ারের এই পর্যায়ে আসতে তার অনেক বন্ধুর পথ পাড়ি দিতে হয়েছে।

তাই তো (৪ জুন) পূজা তার জীবনের উপলদ্ধির কথা জানিয়েছেন ফেসবুকে ইংরেজিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। পূজার ইংরেজিতে দেওয়া এ স্ট্যাটাসের অর্থ হচ্ছে, জীবনে চূড়ান্ত সাফল্য অর্জনের জন্য তিনটি উপায় আছে- প্রথম উপায়টি হচ্ছে ‘দয়ালু হওয়া’। দ্বিতীয় উপায়টি হচ্ছে- ‘দয়ালু হওয়া’। তৃতীয় উপায়টিও হচ্ছে- ‘দয়ালু হওয়া’।

পূজা ফেসবুকে এ স্ট্যাটাস দেওয়ার পর ভক্ত-অনুরাগীরা তার প্রশংসা করছেন। তার এ স্ট্যাটাসের সঙ্গে কয়েকটি নতুন ছবি প্রকাশ করেছেন। এতে তাকে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে।

কয়েক মাস আগেই মা হারিয়েছেন পূজা। মা হারানোর ব্যথা এখনো ভুলতে পারেননি। এ মধ্যে তার অভিনীত সিনেমা ‘লিপস্টিক’। সেইভাবে সিনেমাটি দর্শকগ্রহণ করেনি। চিত্রনায়িকা পূজা চেরি ও আদর আজাদ ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, বরদা মিঠুন, নাদের চৌধুরী, শিবলু মৃধা প্রমুখ।

এদিকে আদর আজাদ ও পূজা চেরিকে নিয়ে ‘নাকফুল’ নামের সিনেমা বানিয়েছেন আলোক হাসান। তবে সেন্সর বোর্ডে গিয়ে বদলে গেল সিনেমার নাম। ‘নাকফুলে কাব্য’ নামে সম্প্রতি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে সিনেমাটি।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে