প্রীতি ম্যাচে রোনালদোকে ছাড়াই জিতলো পর্তুগাল, ইতালির ড্র

প্রকাশিত: জুন ৫, ২০২৪; সময়: ১১:১৩ পূর্বাহ্ণ |
খবর > খেলা
প্রীতি ম্যাচে রোনালদোকে ছাড়াই জিতলো পর্তুগাল, ইতালির ড্র

পদ্মাটাইমস ডেস্ক : ক্রিশ্চিয়ানো রোনালদোর শেষ ইউরো কাপটা রাঙিয়ে তুলতে রবার্তো মার্টিনেজ বেশ ভালোভাবেই প্রস্তুতি সেরেছেন। প্রীতি ম্যাচে রোনালদোকে ছাড়াই ফিনল্যান্ডকে ৪-২ গোলের ব্যবধানে হারিয়েছে তারা। অন্যদিকে বর্তমান ইউরো চ্যাম্পিয়ন ইতালি গোলশূন্য ড্র করেছে তুরস্কের সাথে।

আগেই নিশ্চিত হয়ে গিয়েছিল যে, এই ম্যাচে খেলছেন না রোনালদো। তাই তাকে ছাড়াই দল সাজাতে হয় কোচ রবার্তো মার্টিনেজকে। প্রথমার্ধেই তারা ২-০ গোলের ব্যবধানে এগিয়ে যায়। ১৭ মিনিটে রুবেন ডিয়াজ গোলের সূচনা করেন। এরপর দিয়েগো জোতা পেনাল্টি থেকে ব্যবধান বাড়ান।

দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নেমে ৫৬ মিনিটে গোল করেন সদ্য এফএ কাপ জেতা ব্রুনো ফার্নান্দেজ। তবে ফিনল্যান্ডও কম যায়নি। তাদের স্ট্রাইকার পুক্কি দুটি গোল শোধ করে দেন। যদিও শেষ দিকে ব্রুনো আবার গোল করলে ৪-২ ব্যবধানে জয় নিয়ে ইউরোর প্রস্তুতি সারে পর্তুগাল।

অন্য আরেক প্রীতি ম্যাচে প্রস্তুতিটা ভালো হয়নি বর্তমান চ্যাম্পিয়ন ইতালির। লুইসিয়ানো স্পালেত্তির দলের মাঝমাঠের দুর্বলতা এদিন ফুটে ওঠে। দলের আক্রমণেও কোন ধার ছিল না।

বল পজিশনে সামান্য এগিয়ে থাকলেও তুরস্কও সেয়ানে সেয়ানে লড়াই করেছে। দুই দলই অন টার্গেটে মাত্র দুটি করে শট নিতে পেরেছে যেখানে গোলের দেখা পায়নি কোন দল।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে