অবশেষে এনার্জি ড্রিংকসের নাম জানালেন মেসি,

প্রকাশিত: জুন ৫, ২০২৪; সময়: ৩:৫৪ অপরাহ্ণ |
খবর > খেলা
অবশেষে এনার্জি ড্রিংকসের নাম জানালেন মেসি,

পদ্মাটাইমস ডেস্ক : আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি কিছুদিন আগে ঘোষণা দিয়েছিলেন, জুন মাসে নতুন এনার্জি ড্রিংক বাজারে আনছেন। ফ্যাক্টরিও দেখে এসেছিলেন। তবে জানান নি নাম। এবার ঘোষণা দিয়েছেন এনার্জি ড্রিংকসের নাম কি হবে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সিএনএন’র প্রতিবেদনে জানা যায়, ‘মাস +’ নামে বাজারে আসছে এই পানীয়। চারটি ফ্লেভারে যুক্তরাষ্ট্রের বাজারে ছাড়া হবে এটি। তারই একটি ফ্লেভারের নাম মেসি রেখেছেন ব্যালন ডি অরকে স্মরণে রেখে। কমলার স্বাদে তৈরি বলেই যার নাম করা হয়েছে অরেঞ্জ ডি’ অর নামে। খবর সিএনএন

অরেঞ্জ ডি’ অর ছাড়া বাকি তিন ফ্লেভারের মাঝে আছে মায়ামি পাঞ্চ, বেরি কোপা ক্রাস, লিমন লাইম লিগ। পানীয়ের নাম মাস+ রাখার ব্যাপারে মেসি জানান, মোট ৪৫০টি স্প্যানিশ নাম থেকে এই নামটি বেছে নেয়া হয়েছে। নিজের জীবন ও ক্যারিয়ারের কথা ভেবেই এই নাম বাছাই করেছেন। স্প্যানিশ ‘মাস’ এর অর্থ আরও বেশি। সঙ্গে + চিহ্ন দিয়ে অতিরিক্ত হাইড্রেশনের দিকে ইঙ্গিত দেয়া হয়েছে।

মেসির এই হাইড্রেশন ড্রিংকে মোট চারটি ফ্লেভারই বাজারে আসবে আগামী ১৩ জুন। ইলেক্ট্রোলাইট, ভিটামিন এবং খনিজযুক্ত মাস প্লাসের বিভিন্ন ফ্লেভারের নামগুলো মেসি বেছে নিয়েছেন ক্যারিয়ারের উল্লেখযোগ্য দিকগুলো নিয়ে।

মায়ামি পাঞ্চে বর্তমান ক্লাব ইন্টার মায়ামি এবং মায়ামি শহরকে উল্লেখ করেছেন। জামের সঙ্গে রাখা হয়েছে আনারসের হালকা মিশ্র। অরেঞ্জ ডি’ অরে রাখা হয়েছে কমলার অ্যাসিডিক স্বাদ। বেরি কোপা ক্রাস ফ্লেভারে ৭টি কোপা দেল রে এবং ২০২১ সালে জয় করা কোপা আমেরিকার স্মৃতি ফেরাতে চেয়েছেন মেসি। জাম এবং চেরি ফলের মিশ্রণে তৈরি করা হয়েছে এটি। আর সবশেষ ফ্লেভার হিসেবে আছে লিমন লাইম লিগ। ক্যারিয়ারের চার চ্যাম্পিয়ন্স লিগকে মাথায় রেখে বাছাই করা হয়েছে এই নাম। লেবুর ফ্লেভারে বাজারে আসবে এটি।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে