‘আমরা তো মায়ের দোয়া টিম হয়ে গেছি’ মজা করে বললেন সাকিব

প্রকাশিত: জুন ৬, ২০২৪; সময়: ৩:১০ অপরাহ্ণ |
‘আমরা তো মায়ের দোয়া টিম হয়ে গেছি’ মজা করে বললেন সাকিব

পদ্মাটাইমস ডেস্ক : আগামী ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ। সেই ম্যাচের আগে ব্যাটে-বলে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন টাইগাররা। বুধবার (৫ জুন) অনুশীলন শেষে সাংবাদিকদের সঙ্গে রসিকতায় মাতলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এদিন অনুশীলনে বেশ চনমনে মনে হয়েছে সাকিবকে।

ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে নেটে অনুশীলন শেষে ড্রেসিংরুমে ফিরছিলেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হসান। সাংবাদিকদের দেখে একটু দাঁড়ালেন। সাংবাদিকরা টুর্নামেন্ট ভালো খেলতে শুভকামনা জানাতেই সাকিবের রসিকতা। টাইগার পোস্টার বয় বলেন, আমরা তো মায়ের দোয়া টিম হয়ে গেছি! দোয়া চাওয়া বন্ধ করে দিয়েছি!’

সাকিবের রসিকতায় হাসির রোল উঠলো। গত বিশ্বকাপে ধারাবাহিক ব্যর্থতার ব্যাখ্যায় বাংলাদেশ দলের স্পিন অলরাউন্ডার শেখ মেহেদী হাসান সম্প্রচারকারী টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে বলেছিলেন, দোয়া করবেন, দোয়া চাওয়া ছাড়া অপশন নেই!’ সেই থেকে বাংলাদেশ দলকে ফেসবুকে ট্রল হচ্ছে ‘মায়ের দোয়া টিম’ হিসেবে।

খেলাধুলা, রাজনীতি আর ব্যবসা নিয়ে ব্যস্ত সময় কাটানো সাকিব ঠিকই খোঁজ রাখেন সামাজিক যোগাযোগমাধ্যমে দল নিয়ে হওয়া আলোচনা। তাই বিষয়টি তার নজর এড়ায়নি। এরপর অবশ্য সাকিব সংবাদকর্মীদের হতাশ করেননি। আবদার মিটিয়েছেন সকলের সঙ্গে ছবি আর সেলফি তুলে।

ফুরফুরে মুডে থাকা এমন সাকিবকে বিশ্বকাপেও দেখতে চাইবে বাংলাদেশের সমর্থকরা। দলের জয় পেতে শুধু দোয়ায় যে কাজ হবে না সেটা তারাও জানে। আর সাকিব ভালো পারফর্ম করলে টাইগারদের জয়ের সম্ভাবনা বাড়ে আরও।

দলের পাশাপাশি সময়টাও খুব একটা ভালো যাচ্ছে না সাকিবের। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিং নিয়েও ভুগছেন এই অলরাউন্ডার। তাই বিশ্বকাপে ভালো করতে হলে দ্রুত সাকিবের ফর্মে ফেরাটাও জরুরি। বিশ্বকাপে ‘ডি’ গ্রুপে বাংলাদেশ এরপর খেলবে দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস এবং নেপালের বিপক্ষে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে