মানুষের ভালোবাসায় সিক্ত চারঘাটে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মামুন

প্রকাশিত: জুন ৬, ২০২৪; সময়: ৫:১৮ অপরাহ্ণ |
মানুষের ভালোবাসায় সিক্ত চারঘাটে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মামুন

নজরুল ইসলাম বাচ্চু, চারঘাট : ৬ষ্ঠ উপজেলা নির্বাচন চতুর্থধাপে বুধবার ( ৫ জুন) উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়। রাজশাহীর চারঘাট উপজেলা পরিষদদের নির্বাচনে বিজয়ীদের নিয়ে চলছে এখন সর্মথক অঙ্গ-সংগঠনের নেতা কর্মীদের উৎসব-আানন্দ।

ফুলের মালা দিয়ে বরণ, মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিলের মধ্যে দিয়ে চলছে বিজয়ের উৎসাহ উদ্দীপনা। কোথাও আবার নেচে গেয়েও মটরসাইকেল শোডাউন সর্মথকরা বাড়তি আনন্দ মেতেছে। বয়সে তরুন্যে ও নতুনমুখ হিসেবে উৎসব-আানন্দ এবং মানুষের ভালোবাসায় সিক্ত হলেন কাজী মাহমুদুল হাসান মামুন।

বয়সে তরুন এই নেতা বর্তমান ও সাবেক আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ভোটের মাঠে শক্ত প্রতিদ্বন্দিতা ও লড়াই করে নির্বাচিত হন। সাধারন ভোটারদের সাথে কথা বলে জানা যায়, বিপদে আপদে কাছে থাকে এমন ব্যক্তিকেই ভোট দিয়েছেন তারা। দলমত নির্বিশেষে তরুন ও নতুন ভোটাররাই তার এই জয়েমুখ্য ভুমিকা পালন করেছেন বলে জানিয়েছেন নবগত নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হাসান।

এছাড়া অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্নভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। এই নির্বাচনে মটরসাইকেল প্রতিক নিয়ে ৩২,২৮১ ভোট পেয়ে ২৪০ ভোটের ব্যবধানে তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী (আনারস প্রতীক) বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল ইসলামকে পরাজিত করেন। তার প্রাপ্ত ভোট ৩২,০৪১ । এছাড়াও ঘোড়াপ্রতীক গোলাম কিবরিয়া বিপ্লব নির্বাচন করে ২২,২১০ ভোট পান। মোট ভোট পড়েছে ৮৯,৭৪৬ এবং ভোটের শতকরা হার ৪৯.৭৫%।

এছাড়াও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে জমেলা বেগম প্রজাপতি প্রতীক নিয়ে ও ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে টিয়া পাখি প্রতীক নিয়ে কাজী ফিরোজ হাসান (লনি) নির্বাচিত হয়েছেন।

বুধবার ভোটগননা শেষে চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার সাইদা খানম এই ফল ঘোষনা করেন। তিনি জানান, বুধবার (৫ জুন)সকাল ৮টা থেকে বিকাল৪টা পর্যন্ত কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্নভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে