ধামইরহাটে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ২৫ লক্ষাধিক টাকার চেক-অনুদান ও ভিক্ষুকদের ভেড়া বিতরণ

প্রকাশিত: জুন ৬, ২০২৪; সময়: ৬:১৪ অপরাহ্ণ |
ধামইরহাটে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ২৫ লক্ষাধিক টাকার চেক-অনুদান ও ভিক্ষুকদের ভেড়া বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ধামইরহাট (নওগাঁ) : নওগাঁর ধামইরহাটে ২৯১ জনের মাঝে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ২৫ লক্ষাধিক টাকার চেক, শিক্ষার্থী ও দুঃস্থ্যদের মাঝে নগদ অর্থ ও ভেড়া বিতরণ করা হয়েছে।

৬ জুন বেলা ১১ টায় উপজেলা উপজেলা অডিটোরিয়ামে সমাজকল্যাণ মন্ত্রনালয়ের আওতায় সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ৩৮ জন রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের দরিদ্র মেধাবী শিক্ষার্থী ৮০ জনকে ও ৫০ বছর বয়সের উর্ধে বয়স্ক নারী-পুরুষ ১৫৫ জনের মাঝে নগদ ৪ লাখ ১১ হাজার ২৫০ টাকা এবং ভিক্ষুক পূনর্বাসনের লক্ষে ২ লাখ ৩০ হাজার টাকা ব্যয়ে ১৮ জন ভিক্ষুককে ২টি করে উন্নত গাড়ল প্রজাতির ভেড়া বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী।

এ উপলক্ষে ভারপ্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা এটিএম ফসিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি আজাহার আলী, বিশেষ অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আনজুয়ারা বেগম, অনুষ্ঠানের সঞ্চালক যুব উন্নয়ন অফিসার কামরুজ্জামান সরদার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মামুন অর রশীদ, উপজেলা তথ্যসেবা কর্মকর্তা ইসকিতা আফরিন, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মাহফুজুল আলম লাকী প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে