চারঘাটের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মামুনকে ফুলের তৈরি মটোরসাইকেল দিয়ে সংবর্ধনা

প্রকাশিত: জুন ৬, ২০২৪; সময়: ৯:১৫ অপরাহ্ণ |
চারঘাটের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মামুনকে ফুলের তৈরি মটোরসাইকেল দিয়ে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর চারঘাট উপজেলার নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান মামুন কে ফুলের তৈরি মটোরসাইকেল উপহার দিয়ে সংবর্ধনা জানিয়েছেন তার কর্মী ও সমর্থকরা।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার হলিদা গাছি রেল গেটে শতাধিক কর্মী সমর্থকরা নব নির্বাচিত উপজেলার চেয়ারম্যানকে সংবর্ধনা ও শুভেচ্ছা জানান। এসময় চামটা গ্রামের আব্দুল আলীম কালুর নেতৃত্বে শতাধিক কর্মী সমর্থক নিয়ে ফুলের তৈরি মটোরসাইকেল উপহার প্রদান করেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে।

পরে এক সংক্ষিপ্ত পথ সভায় কর্মী ও সমর্থকদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান মামুন। বয়সে তরুন্যে ও নতুন মুখ হিসেবে উৎসব-আানন্দ এবং মানুষের ভালোবাসায় সিক্ত হন মামুন।

উল্লেখ্য, ৬ষ্ঠ উপজেলা নির্বাচন চতুর্থধাপে বুধবার (৫ জুন) উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মটরসাইকেল প্রতিক নিয়ে ৩২,২৮১ ভোট পেয়ে ২৪০ ভোটের ব্যবধানে তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী (আনারস প্রতীক) সাবেক উপজেলা চেয়ারম্যান ও চারঘাট আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফকরুল ইসলামকে পরাজিত করেন। তার প্রাপ্ত ভোট ৩২,০৪১ । এছাড়াও ঘোড়াপ্রতীক গোলাম কিবরিয়া বিপ্লব নির্বাচন করে ২২,২১০ ভোট পান। মোট ভোট পড়েছে ৮৯,৭৪৬ এবং ভোটের শতকরা হার ৪৯.৭৫%।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে