ডিপজলের মন্তব্যের পর নতুন ভিডিও প্রকাশ করলেন নিপুণ

প্রকাশিত: জুন ৭, ২০২৪; সময়: ১০:৩৩ পূর্বাহ্ণ |
ডিপজলের মন্তব্যের পর নতুন ভিডিও প্রকাশ করলেন নিপুণ

পদ্মাটাইমস ডেস্ক :  বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে সম্পর্ক অবনতির দিকে যাচ্ছে খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল ও চিত্রনায়িকা নিপুণের মধ্যে। সাধারণ সম্পাদকের পদদ্বন্দ্ব গড়িয়েছে আদালত পর্যন্ত। একজন আরেকজনকে কটাক্ষ করে মন্তব্য করতে ছাড় দিচ্ছেন না কেউ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ডিপজল প্রশ্ন ছুঁড়ে দেন নিপুণের দিকে। এ চিত্রনায়িকার পার্লারের ব্যবসা নিয়ে প্রশ্ন তুলেন। ডিপজল বলেন, নিপুণের মূল ব্যবসা কী? আমি সিনেমা করছি, এটা কী আমার মূল ব্যবসা? না, আমার মূল ব্যবসা এটা না।

খলনায়ক বলেন, শুনলাম, তিনি (নিপুণ) পার্লার দিয়েছেন। সেটি কী পার্লার? সেখানে গিয়ে আপনারা দেখেন, তা কেমন পার্লার। আর সেখানে কী হয়?

অভিনেত্রী নিপুণ আগে থেকেই চলচ্চিত্রের বাইরে পার্লারের ব্যবসা পরিচালনা করছেন। এ নিয়ে অভিনেতা ডিপজল প্রশ্ন তুলতেই বিষয়টি হয়তো নজর কেড়েছে নায়িকার। তাইতো তার সন্দেহ দূর করলেন নিপুণ।

বৃহস্পতিবার (৬ জুন) দুপুর দেড়টার দিকে ফেসবুক ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে একটি লাইভ ভিডিও শেয়ার করেন চিত্রনায়িকা নিপুণ। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘আইব্রো ও ওমব্রে।’ আর ভিডিওতে সেবা নিতে আসা গ্রাহকদের এসব করে দিতে দেখা গেছে পার্লার কর্মীদের।

এদিকে নায়িকার ভিডিওটিতে মন্তব্যের কোনো সুযোগ নেই। তবে নেটিজেনদের ধারণা, ডিপজলের প্রশ্নের জবাব দেওয়ার জন্যই ফেসবুক লাইভে এসে পার্লারের কার্যক্রম তুলে ধরেছেন নিপুণ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে