মঞ্চ মাতাতে আরব আমিরাতে যাচ্ছেন প্রীতম হাসান

প্রকাশিত: জুন ৭, ২০২৪; সময়: ২:৩৫ অপরাহ্ণ |
খবর > বিনোদন
মঞ্চ মাতাতে আরব আমিরাতে যাচ্ছেন প্রীতম হাসান

পদ্মাটাইমস ডেস্ক : জনপ্রিয় গায়ক-অভিনেতা প্রীতম হাসান। গান গেয়ে লাখো ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। সম্প্রতি শাকিবের ছবিতে প্রথমবারের মতো ‘লাগে উরাধুরা’ শিরোনামে গান গেয়েছেন এই গায়ক। যা ইতোমধ্যে অনুরাগীদের মাঝে ব্যাপক প্রশংসিত হয়েছে।

এদিকে কোক স্টুডিও বাংলায় ‘মা লো মা’ গানের পাশাপাশি একইসঙ্গে লন্ডনে কনসার্টে মে মাসটা যেন অন্যভাবে মাতিয়ে রেখেছিলেন তিনি। ভক্তদের মাঝে পর পর দুটি সুপারহিট গান উপহার দিয়ে নিজের মেধা, প্রজ্ঞা ও দূরদর্শিতার ছাপ রাখলেন।

এবার গান গাইতে আমিরাতে যাচ্ছেন প্রীতম হাসান। এক ভিডিও বার্তায় তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। ভিডিও বার্তায় বলেন, ‘হ্যালো এভরিওয়ান আমি প্রিতম হাসান। আমি আসছি আগামী ২২ জুন।’

প্রীতম জানান, আজমান ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিগ এন্টারটেইনমেন্ট শো ‘বাংলা কার্নিভ্যাল ২০২৪’। অনুষ্ঠানটি আয়োজন করেছে অ্যাকশন কাট ইভেন্ট এল.এল.সি।

দেশের জনপ্রিয় শিল্পী ও কলাকৌশলীদের মিলনে নাচ, গানসহ ও বিশেষ আকর্ষণ থাকছে এই আয়োজনে। জনপ্রিয় পরিচালক অনন্য মামুন-এর দুবাই ভিত্তিক প্রতিষ্ঠান অ্যাকশন কাট ইভেন্ট অর্গানাইজিং এল.এল.সি আয়োজিত এই কার্নিভালে ভিন্নভাবে প্রবাসে এ যাবৎ কালের সব চেয়ে বড় মিলন মেলা অনুষ্ঠিত করতে যাচ্ছে। যা আগামী ২২ জুন অনুষ্ঠিত হবে।

এতে অনুষ্ঠানের মঞ্চ মাতাতে প্রীতম হাসানের পাশাপাশি আরও থাকবেন চিত্রনায়িকা ইধিকা পাল, কাবিলা চরিত্র খ্যাত জিয়াউল হক পলাশ, চিত্রনায়ক জায়েদ খান, অভিনেত্রী পারসা ইভানা, মডেল ও অভিনেত্রী দীঘিসহ অনেকেই।

উল্লেখ্য, প্রীতম হাসান সঙ্গীত পরিচালক হিসেবে কাজ করেন, এছাড়াও তার গাওয়া বেশ কয়েকটি গান বেশ জনপ্রিয়তা পায় শ্রোতাদের কাছে। এর বাইরেও তিনি নাটক ও স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্রে অভিনয় করে থাকেন।

চলচ্চিত্রে কাজ করেন বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’, সোহেল আরমানের ‘ভ্রমর’ এবং অনন্য মামুনের ‘অস্তিত্ব’ ছবিতে। ২০১৮ সালের দেবী চলচ্চিত্রের জন্য কাজ করেন তিনি। তিনি ‘খোকা’ গানের জন্য সেরা গায়ক বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কারের মনোনয়ন লাভ করেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে