বাজেট নিয়ে শনিবার প্রতিক্রিয়া জানাবে আ.লীগ

প্রকাশিত: জুন ৭, ২০২৪; সময়: ২:৫৪ অপরাহ্ণ |
বাজেট নিয়ে শনিবার প্রতিক্রিয়া জানাবে আ.লীগ

পদ্মাটাইমস ডেস্ক: প্রস্তাবিত ২০২৪-২৫ অর্থ বছরের বাজেট নিয়ে শনিবার (৮ জুন) দলের আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাবে আওয়ামী লীগ। একইসঙ্গে বিরোধীদের প্রতিক্রিয়ার জবাব দেওয়া হবে।

ঐতিহাসিক ছয় দফা দিবসে শুক্রবার (৭ জুন) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর এ কথা জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বাজেটের প্রতিক্রিয়ার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আজকের প্রসঙ্গটা অন্য দিকে নেবেন না। বাজেট নিয়ে আগামীকাল প্রতিক্রিয়া দেবো। গতকাল আমি একটা প্রতিক্রিয়া দিয়েছি। বার বার প্রতিক্রিয়া দেওয়া ঠিক না। (বিরোধীরা) যা বলছে আগামীকাল (শনিবার) জবাব দেব।

ছয় দফা দিবস উপলক্ষে শুক্রবার বিকাল সাড়ে ৩টায় তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবনে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতে সভাপতিত্ব করবেন। সে কারণে আওয়ামী লীগের বাজেট প্রতিক্রিয়া শনিবার দেওয়া হবে বলে জানিয়েছেন দলটির নেতারা।

উল্লেখ্য, ‘সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অঙ্গীকার’ শিরোনামে ২০২৪-২৫ অর্থবছরের জন্য ৭ লাখ ৯৭ হাজার কোটি টাকার বাজেট পেশ করেছেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। বাংলাদেশের ইতিহাসে এটি ৫৩তম জাতীয় বাজেট এবং দেশ পরিচালনায় আওয়ামী লীগ সরকারের ৬ মেয়াদের ২৬তম বাজেট।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে