বেপরোয়া গাড়ি চালিয়ে ভালবাসা-সমর্থন পেয়েছেন রাভিনা

প্রকাশিত: জুন ৮, ২০২৪; সময়: ১২:৪০ অপরাহ্ণ |
খবর > বিনোদন
বেপরোয়া গাড়ি চালিয়ে ভালবাসা-সমর্থন পেয়েছেন রাভিনা

পদ্মাটাইমস ডেস্ক : গভীর রাতে মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে তিনজনকে ধাক্কা দেওয়ার ঘটনায় সাধারণ মানুষের রোষানলে পড়েছেন ভারতীয় অভিনেত্রী রাভিনা ট্যান্ডন।

এ নিয়ে ব্যাপক সমালোচনার মুখেও পড়েছেন তিনি। নেটিজেনদের কেউ কেউ কটাক্ষ করে বলেছেন, স্টার তকমা নিয়ে সাধারণের সঙ্গে অপ্রত্যাশিত আচরণ করেছেন রাভিনা। এমনকি সালমান খানের গাড়ি কাণ্ডের সঙ্গেও তুলনা করেছেন অনেকে।

গত শনিবার বান্দ্রার রাস্তায় অভিনেত্রীর গাড়ি থামিয়ে চড়াও হন তিন নারী। দাবি, রাভিনার গাড়ি তাদের ধাক্কা মেরেছে। এমন অবস্থায় অভিনেত্রীকে মারতে পর্যন্ত উদ্যত হন ওই নারীরা।

ভারতীয় গণমাধ্যমের খবর, নানা জল্পনার ইতি টেনে এবার মুখ খুললেন রাভিনা নিজেই। সামাজিক মাধ্যমে সেদিনের ঘটনা নিয়ে নিজের অবস্থান তুলে ধরেন তিনি।

সোশাল মিডিয়ায় অভিনেত্রী জানালেন, ‘ভালবাসা এবং সমর্থন দেওয়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। আমার ওপর বিশ্বাস রাখার জন্য কৃতজ্ঞতা জানাই। তবে শেষ পর্যন্ত এই গল্পের মূল কথা কী দাঁড়াল জানেন? ড্যাশক্যাম ও সিসিটিভি ক্যামেরা লাগিয়ে রাখুন।’

গত শনিবার রাতে ঘটা ওই ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। এতে দেখা যায়, আঘাতপ্রাপ্ত সেই নারীসহ স্থানীয়রা রাভিনাকে চারদিক থেকে ঘিরে রেখেছেন এবং পুলিশকে ফোন করছেন। এসময় রাভিনা বেশ ঘাবড়ে যান। চারপাশে জড়ো হওয়া লোকদের অনুরোধ করতে দেখা যায় অভিনেত্রীকে।

আঘাতপ্রাপ্ত ওই নারীদের অভিযোগ, রাভিনা ট্যান্ডনের গাড়ির ধাক্কায় তাদের একজন আহত হয়েছেন। এতে ভুক্তভোগী ওই নারীর নাক দিয়ে রক্তপাত হয়েছে।

এদিন রাতে ঝামেলা শুরু হওয়ার পরই রাভিনা ট্যান্ডন গাড়ি থেকে বেরিয়ে আসেন। তখনই বাকবিতণ্ডা শুরু হয়, একপর্যায়ে তেড়ে যান রাভিনার দিকে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে