ক্যারিয়ার ইংলিশ টিউটোরিয়াল হোমের উদ্যোগে এইচএসসি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

প্রকাশিত: জুন ৮, ২০২৪; সময়: ৩:৩২ অপরাহ্ণ |
ক্যারিয়ার ইংলিশ টিউটোরিয়াল হোমের উদ্যোগে এইচএসসি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে ক্যারিয়ার ইংলিশ টিউটোরিয়াল হোমের আয়োজনে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (৭ জুন) বিকালে নগরীর ১৬ নং ওয়ার্ডে অবস্থিত প্রতিষ্ঠান প্রাঙ্গণে এইচএসসি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও পুরস্কার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয় ।

কোরআন তেলওয়াত ও গীতা পাঠ করে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। এরপর শিক্ষার্থীরা আগত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা হাসনাত বেগের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহাম্মেদ ।

ইংরেজিতে কথা বলার দক্ষতা উন্নয়নে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে ক্যারিয়ার ইংলিশ টিউটোরিয়াল হোম। এদিন কোচিং এর শিক্ষার্থীরা বিভিন্ন বিষয়ে ইংরেজিতে বক্তব্য প্রদান করেন। ইংরেজি ভাষার গুরুত্ব তুলে ধরতে শিক্ষার্থীরা ইংরেজিতে বিতর্ক প্রতিযোগিতায় অংশ নেয় ।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার এবং এইচএসসি বিদায়ী শিক্ষার্থীদের হাতে শিক্ষাসরঞ্জাম তুলে দেন অতিথিবৃন্দ। এইচএসসি শিক্ষার্থীদের পক্ষ থেকে ক্যারিয়ার ইংলিশ টিউটোরিয়াল হোমের পরিচালক মেসবাহ উদ্দীনের প্রতি শ্রদ্ধা রেখে ক্রেস্ট উপহার দেন বিদায়ী শিক্ষার্থীরা।

উক্ত অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির সহ-পরিচালক মহিউদ্দীন মিঠুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান, শিক্ষক আসলাম আলী, প্রকৌশলী তামিম শিরাজী, কবীর হোসেন, জিল্লুর রহমান, হাসানুজ্জামান টুকুসহ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে