ধামইরহাটে যুব ফোরামের উদ্যোগে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ

প্রকাশিত: জুন ৮, ২০২৪; সময়: ৭:৪৯ অপরাহ্ণ |
ধামইরহাটে যুব ফোরামের উদ্যোগে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, ধামইরহাট (নওগাঁ) : নওগাঁর ধামইরহাটে যুব ফোরামের উদ্যোগে অর্ধ বার্ষিকী সাফল্য উদযাপন ও যুব সমাবেশ ২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। যুবদের কণ্ঠস্বর-রুখবে পরিবেশ বিপর্যয়, এই স্লোগানকে সামনে রেখে ৮ জুন বেলা ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে দিনব্যাপী বিভিন্ন আয়োজনে সভাপতিত্ব করেন উপজেলা যুব ফোরামের সভাপতি মোঃ জাহিদ ইকবাল।

ওয়ার্ল্ড ভিশনের সহযোগিতায় যুব ফোরামের সহ-সভাপতি মুরাদুজ্জামান ইমনের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আজাহার আলী, বিশেষ অতিথি মহিলা ভাইস চেয়ারম্যান আনজুয়ারা বেগম, ওসি বাহাউদ্দিন ফারুকী বিপিএম.পিপিএম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার, ওয়ার্ল্ড ভিশন ধামইরহাট এপি ম্যানেজার ম্যানুয়েল হাঁসদা, জুনিয়র প্রোগ্রাম অফিসার শারমিন আকতার সুরভী, উপজেলা প্রেস ক্লাব সভাপতি এম এম মালেক, সম্পাদক আবু মুছা স্বপন, সাংবাদিক হারুন আল রশীদ, আবুল বয়ান মো. আব্দুজ্জাহের, সুফল চন্দ্র বর্মন, সম্পাদক বিথী রানী, সহ-সম্পাদক তোহান হোসেন পল্লব প্রমুখ।

অনুষ্ঠানে যুব ফোরামের বিভিন্ন স্টল পরিদর্শন করে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ যুব ফোরামের কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেন এবং সমাজের কল্যাণে উদ্যোগ গ্রহণের পরামর্শ ও সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং ফোরামের নারী সদস্যদের নৃত্যানুষ্ঠান উপভোগ করেন। সবশেষে সকলকে গাছের চারা বিতরণ করা হয়।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে