আত্রাই উপজেলা পরিষদের পুনরায় নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশিত: জুন ৮, ২০২৪; সময়: ৮:১৩ অপরাহ্ণ |
আত্রাই উপজেলা পরিষদের পুনরায় নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, আত্রাই (নওগাঁ) : নওগাঁর আত্রাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের ফলাফল প্রত্যাখ্যান করেছেন অপর প্রার্থীরা। নির্বাচনী ফলাফল বাতিল করে পুন:নির্বাচনের দাবিতে গতকাল শনিবার সংবাদ সম্মেলন করেছেন তারা। আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী আক্কাছ আলীর ব্যক্তিগত কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মো. আক্কাছ আলী।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২৯ মে আত্রাই উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান এবাদ শুধু মাত্র কালো টাকার জোরে সরকার এবং নির্বাচন কমিশনের নির্বাচনী আইন উপেক্ষা করে সাধারণ নিরীহ ভোটারদের চরিত্র হনন করে আইনি ব্যবস্থাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে তিনি নির্বাচনে জয়লাভ করেন। লিখিত বক্তব্যে আরও বলা হয় নির্বাচন চলাকালীন নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে জাতপাড়া ঈদগাহ মাঠে মাটি ভরাটের জন্য ২ লাখ টাকা, কয়সা গ্রামে ২ হাজার ইট ও ২ লাখ টাকা, জালুপৌঁতা মন্দিরে ১ লাখ ৫০ হাজার টাকা, পাইকড়া মন্দিরে ১ লাখ ৫০ হাজার টাকা, নগেন্দ্রনগর ঈদগাহ মাঠে ৫ হাজার ইট ও ২ লাখ টাকা এবং মাধাইমুড়ি মসজিদ মাদ্রাসার জন্য ৫৫ হাজার টাকাসহ বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠানে কালো টাকা দিয়ে নির্বাচনে জয়লাভ করেছেন। কালো টাকার এ নির্বাচন বাতিল করে তারা পুন:নির্বাচনের দাবি জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমানি পলাশ, আলমগীর হোসেন বাবর, মমতাজ বেগম, সনৎ কুমার প্রামানিক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও নওগাঁ জেলা পরিষদের সদস্য আলহাজ চৌধুরী গোলাম মোস্তফা বাদল, ভাইস চেয়ারম্যান প্রার্থী আফছার আলী প্রামানিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ ইসলাম বিপ্লব প্রমুখ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে