নাটোরে প্রধান শিক্ষককে হুমকি ও অপপ্রচারের প্রতিবাদ শিক্ষক-কর্মচারীদের

প্রকাশিত: জুন ৮, ২০২৪; সময়: ৮:৪৬ অপরাহ্ণ |
নাটোরে প্রধান শিক্ষককে হুমকি ও অপপ্রচারের প্রতিবাদ শিক্ষক-কর্মচারীদের

জ্যেষ্ঠ প্রতিবেদক, নাটোর : নাটোর শহরের নববিধান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমান গোবিন্দ সরকারকে হুমকি, উদ্দেশ্য প্রণোদিত ও ষড়যন্ত্রমূলক অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছেন স্কুলের শিক্ষক-কর্মচারীরা। শনিবার বিকাল ৫টার দিকে বিদ্যালয় চত্বরে আয়োজিত সংবাদ সম্মেলনের মাদ্যমে এই প্রতিবাদ জানানো হয়।

লিখিত বক্তব্য প্রধান শিক্ষক বিমান গোবিন্দ সরকার দাবি করে বলেন, একটি কুচক্রী মহল বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হতে না পেরে নানা ষড়যন্ত্র ও অপপ্রচার চালিয়ে যাচ্ছে। অবৈধ নিয়োগ ব্যবসা প্রতিষ্ঠা করতে না পারা ও জাল সার্টিফিকেটধারীদের বেতন করতে না পেরে ষড়যন্ত্রকারীরা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। রাজনৈতিক দলের চাপে জান্নাতুল ফেরদৌস নামের এক শিক্ষিকার বেতন করানোর জন্য তার কাগজপত্র ৪ বার অনলাইনে প্রেরণ করলেও সনদ পত্র জাল হওয়ার কারণে প্রত্যেকবারই তা বাতিল হয়।

গত ২৫ মে জান্নাতুল ফেরদৌসের স্বামী জাহিদ হোসেন মিন্টু আমাকে নানাভাবে দেখে নেওয়ার হুমকি দেয়। এ বিষয়ে নাটোর সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন প্রধান শিক্ষক বিমান গোবিন্দ সরকার। প্রধান শিক্ষক আরো বলেন, জাতীয়করণের নামে যে টাকা নেওয়ার কথা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বলা হচ্ছে তা সত্য নয়। সকল শিক্ষক কর্মচারি একমত হয়েই কয়েক ধাপে টাকা তুলে ব্যাংকে জমা ও প্রেরণ করা হয় যার সকল তথ্যাদি সংরক্ষিত রয়েছে। অভিযোগকারীদের কথামত অনৈতিক কাজ না করায় তারা নানা অভিযোগ করছেন। সংবাদ সম্মেলনে আনিত সকল অভিযোগ মিথ্যা, মনগড়া এবং ষড়যন্ত্রমূলক বলে দাবি করেন প্রধান শিক্ষকসহ বিদ্যালয়ের সকল শিক্ষক।

এবিষয়ে জানতে জান্নাতুল ফেরদৌস ও তার স্বামীর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু যোগাযোগ করতে না পারায় তাদের বক্তব্য পাওয়া যায়নি। সংবাদ সম্মেলনে বিদ্যালয়ে কর্মরত সকল শিক্ষক-কর্মচারী উপস্থিত ছিলেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে