তানোরে জাম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে কিশোরের মৃত্যু

প্রকাশিত: জুন ৮, ২০২৪; সময়: ৮:৪৭ অপরাহ্ণ |
তানোরে জাম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে কিশোরের মৃত্যু

সাইদ সাজু, তানোর : রাজশাহীর তানোরে জাম গাছে উঠে জাম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার সকালে গাছ থেকে পড়ে এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনাটি ঘটেছে তানোর উপজেলা ক্যাম্পাসের ভিতরের পরাতন পরিত্যক্ত সমজিদের পার্শ্বের গাছ থেকে পড়ে।

নিহত কিশোরের নাম জয়নাল আবেদীন (১২)।সে তানোর পৌর এলাকার শিতলী পাড়া মহল্লার আব্দুল করিমের পুত্র। দুরন্ত ওই কিশোরের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। এঘটনায় তানোর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ, প্রত্যক্ষদর্শি ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, জয়নাল আবেদীন সকালে তার বাপ মায়ের সাথে উপজেলা ক্যাম্পাসের ভেতরে একটি জাম গাছে জাম পাড়তে যায়। এসময় জয়নাল জাম গাছে উঠে জাম পাড়তে লাগে। জাম পাড়তে এডাল থেকে ওডাল পার হতে গিয়ে ডাল ভেঙে মসজিদের ছাঁদের উপরে পড়ে যায়। এতে করে ছাঁদে পড়ে তার মাথা ফেটে যায়।

তৎক্ষনাৎ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে তানোর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত রাজশাহী মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরপরই তার মৃত্যু হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, এঘটনায় তানোর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। কেউ কোন অভিযোগ না করায় ময়না তদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি দিয়ে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে