ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১২ কিলোমিটার যানজট

প্রকাশিত: জুন ১০, ২০২৪; সময়: ১০:৫২ পূর্বাহ্ণ |
খবর > জাতীয়
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১২ কিলোমিটার যানজট

পদ্মাটাইমস ডেস্ক : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার পৌলি থেকে শল্লা পর্যন্ত ১২ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। সোমবার (১০ জুন) ভোর ৬টার দিকে মহাসড়কের আনালিয়া বাড়ি এলাকায় একটি ট্রাক বিকল হয়ে গেলে এ যানজটের সৃষ্টি হয়।

এ ছাড়াও বৃষ্টির কারণে পণ্যবোঝাই যানবাহনের ধীরগতি ও অতিরিক্ত গাড়ির চাপ যানজটের অন্যতম কারণ বলে জানিয়েছে পুলিশ। এতে করে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে যাত্রী ও চালকদের। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর মোহাম্মদ সাজেদুর রহমান।

তিনি জানান, ভোর ৬টার দিকে সড়কের কালিহাতী উপজেলার আনালিয়া বাড়ি এলাকায় দাঁড়িয়ে থাকা বাসে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ট্রাকটি বিকল হয়ে যায়। এ দুর্ঘটনা থেকেই যানজটের সৃষ্টি হয়। পরে বিকল হওয়া ট্রাকটি সরিয়ে নেওয়া হলে যান চলাচল শুরু হয়। এ ছাড়াও বৃষ্টির কারণে উত্তরাঞ্চল থেকে ছেড়ে আসা আমসহ বিভিন্ন পণ্যবাহী ট্রাকের ধীরগতি ও অতিরিক্ত গাড়ির চাপের কারণে যানবাহনের দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে। পুলিশ সড়কে কাজ করছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানবাহন চলাচল স্বাভাবিক হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে