চিরনিদ্রায় শায়িত হলেন সহকর্মীর গুলিতে নিহত পুলিশ মনিরুল

প্রকাশিত: জুন ১০, ২০২৪; সময়: ১১:১৮ পূর্বাহ্ণ |
চিরনিদ্রায় শায়িত হলেন সহকর্মীর গুলিতে নিহত পুলিশ মনিরুল

পদ্মাটাইমস ডেস্ক : নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত হয়েছেন ঢাকার বারিধারা ডিপ্লোম্যাটিক জোনে ফিলিস্তিন দূতাবাসের সামনে কর্তব্যরত অবস্থায় সহকর্মীর গুলিতে নিহত পুলিশ সদস্য কনস্টেবল মনিরুল ইসলাম। সোমবার (১০ জুন) সকাল দশটায় নেত্রকোণার আটপাড়া বিষ্ণুপুর গ্রামে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মনিরুলকে তার তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে, রোববার (৯ জুন) দিবাগত রাত তিনটার দিকে মরদেহ তার গ্রামের বাড়িতে পৌঁছায়। এসময় পুরো এলাকায় নেমে আসে শোকের মাতম। মরদেহ দেখতে ভীড় করে এলাকাবাসী। এ সময় বাবার মরদেহ দেখে কান্নায় ভেঙে পড়ে নিহতের দুই বছরের ছোট্ট শিশুও। আহাজারি থামছে না তার বাবা-মা, স্ত্রীরও।

মনিরুলকে হারানোর শোক যেন মেনে নিতে পাররছেন না তার স্বজনরাও। এ সময় এই হত্যার বিচার চান জানাজায় আগত সাধারণ মানুষ।

প্রসঙ্গত, শনিবার (৮ জুন) রাত ১১টা ৪৫ মিনিটের দিকে রাজধানীর বারিধারা ডিপ্লোমেটিক জোনে অবস্থিত ফিলিস্তিন দূতাবাসের সামনে পুলিশ কনস্টেবল কাউসার আলী দায়িত্বরত অপর পুলিশ কনস্টেবল মনিরুল ইসলামকে এলোপাতাড়ি গুলি চালিয়ে হত্যা করে। এসময় গুলিবিদ্ধ হয়ে আহত হন দুজন পথচারী।

রাতেই কাউসারকে আটক করে পুলিশি হেফাজতে নেয়া হয়।এ ঘটনায় মামলা দায়ের করেন নিহত মনিরুলের বড় ভাই কনস্টেবল মাহবুব। পরে তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে