আরিয়ান কার্তিকের প্রায় ৫ কোটি টাকার গাড়িতে ইঁদুরের বাসা

প্রকাশিত: জুন ১০, ২০২৪; সময়: ১১:৫১ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
আরিয়ান কার্তিকের প্রায় ৫ কোটি টাকার গাড়িতে ইঁদুরের বাসা

পদ্মাটাইমস ডেস্ক : বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানকে খুব একটা আলোচনা কিংবা শিরোনামে দেখা যায় না। ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমা সুপারহিটের পর এ নিয়ে আলোচনায় থাকলেও পরে অনেকটাই আড়াল হয়ে যান তিনি। তবে এই ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাই ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট ছিল কার্তিক আরিয়ানের জন্য।

মহামারি করোনাভাইরাস পরবর্তী সময়ে বাণিজ্যিক সফল সিনেমা হিসেবে আলোচনায় ছিল সিনেমাটি। এর সাফল্যে ভীষণ খুশি হয়েছিলেন প্রযোজক ভূষণ কুমার। এ জন্য একটি স্পোর্টস গাড়িও উপহার দিয়েছিলেন কার্তিক আরিয়ানকে।

সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর, গাড়িটি ছিল ভারতের প্রথম ম্যাকলারেন জিটি। যা প্রায় ৫ কোটি টাকা মূল্যের। আর সেই গাড়িতেই নাকি এখন ইঁদুর বাসা বেধেছে। এ নিয়ে অনেকটাই করুণ অবস্থায় আছেন বলিউড তারকা।

কার্তিক আরিয়ান জানান, গাড়িটি উপহার দেয়ার পর একবার চালিয়েছেন তিনি। তারপর থেকে গ্যারেজেই পড়ে আছে। এ জন্য গাড়িটির ভেতর ইঁদুর বাসা বেঁধে ফেলেছে। গাড়ির ভেতরের ম্যাটও ছিঁড়ে ফেলেছে। এ অভিনেতা বলেন, এত মূল্যবান গাড়িটির ম্যাট ঠিক করার জন্যই আমার লক্ষাধিক টাকা খরচ হয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি ‘চন্দু চ্যাম্পিয়ন’ সিনেমার শুটিং শেষ করেছেন কার্তিক আরিয়ান। এছাড়া ‘ভুল ভুলাইয়া ৩’-এর কাজ চলছে। হাতে আরও কয়েকটি প্রোজেক্ট রয়েছে। যা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ অভিনেতা।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে