মতিহার থানার অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জুন ১১, ২০২৪; সময়: ৮:৪৭ অপরাহ্ণ |
মতিহার থানার অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর মতিহার থানার ডাশঁমারী উত্তারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মাদক মামলার সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: মোজাম্মেল হোসেন বাবু রাজশাহী মহানগরীর মতিহার থানার ডাশঁমারী উত্তারপাড়া এলাকার মো: জোমারত আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি মো: মোজাম্মেল হোসেনের বিরুদ্ধে আরএমপি’র মতিহার থানায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানা মুলতবি ছিল। মোজাম্মেল হোসেনকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। গতকাল ১০ জুন ২০২৪ রাতে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি মো: মোজাম্মেল হোসেন মতিহার থানার ডাশঁমারী উত্তারপাড়া এলাকায় তার বাড়িতে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের দিকনির্দেশনায় এসআই এস আই সুনিরাম মুরমু ও তাঁর টিম গতকাল দিবাগত রাত সাড়ে ১২ টায় অভিযান পরিচালনা করে আসামি মোজাম্মেল হোসেনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, আরএমপি’র মতিহার থানার এএসআই মো: জাফরুল ইসলাম গত ১৫ মে ২০১৮ ইং তারিখ রাত পৌনে ১১ টায় মতিহার থানার ডাঁশমাড়ি করিডোর মোড় থেকে আসামি মো: মোজাম্মেলকে ২০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করেন। এএসআই মো: জাফরুল ইসলাম আসামি মোজাম্মেলের বিরুদ্ধে এজাহার দায়ের করলে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শেষে মতিহার থানার এসআই আব্দুর রহিম আসামি মোজাম্মেলের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করেন। বিজ্ঞ আদালত বিচার শেষে এক রায়ে আসামি মোজাম্মেকে এ সাজা প্রদান করেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে