রাশিদ পলাশের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন সিমলা

প্রকাশিত: জুন ১২, ২০২৪; সময়: ১২:১৫ অপরাহ্ণ |
খবর > বিনোদন
রাশিদ পলাশের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন সিমলা

পদ্মাটাইমস ডেস্ক : নির্মাতা রাশিদ পলাশের বিরুদ্ধে মামলার হুমকি দিয়েছেন নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়িকা সিমলা। দীর্ঘদিন মিডিয়ার আড়ালে ছিলেন অভিনেত্রী। তবে এবার নীরবতা ভেঙে নির্মাতা পলাশের ওপর চটেছেন তিনি।

জানা গেছে, ঈদে মুক্তি প্রতীক্ষিত ‘ময়ূরাক্ষী’ সিনেমা ঘিরে ক্ষোভ তৈরি হয়েছে সিমলার। কারণ অভিনেত্রীর দাবি, মুক্তি পাওয়া টিজারে ফুটে উঠেছে শিমলার জীবনের ঘটে যাওয়া ঘটনা। শোবিজপাড়ায় এ নিয়ে শুরু হয়েছে তর্ক-বিতর্ক। এ বিষয়ে সিমলা দেশের একটি গণমাধ্যমকে বলেন, দ্রুত আইনি ব্যবস্থা নেবেন তিনি।

সিমলার ভাষায়, আমি সিনেমাটির নির্মাতার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব। সময় হলেই দেখতে পারবেন আমি কী করতে পারি। সব তথ্য প্রমাণ আমি জোগাড় করে রেখেছি। এদিকে ‘ময়ূরাক্ষী’ সিনেমার নির্মাতা পলাশের দাবি, এ সিনেমাটি সিমলার জীবন ঘিরে নির্মিত নয়।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে পলাশ বলেন, আমি সিমলা আপাকে বলব আসুন আপনি সিনেমাটি দেখুন। এরপর যদি মনে হয় এটি আপনার জীবনের গল্প তাহলে যে কোনো ব্যবস্থা নেবেন- আমরা তার জন্য প্রস্তুত আছি।

২০১৮ সালের ৩ মার্চ শিমলা প্রবাসফেরত যুবক পলাশকে বিয়ে করেন। পলাশ আগের বিয়ের খবর গোপন করায় ওই বছরের ৬ নভেম্বর সিমলা তাকে ডিভোর্স দেন।

ডিভোর্সের পর ‘হতাশা’ থেকে বিমান এয়ারলাইন্সের বিজি-১৪৭ বিমান ছিনতাইয়ের চেষ্টা করেন পলাশ। শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ঘটে যাওয়া এমন ঘটনায় পলাশ নিহত হন।

এদিকে ‘ময়ূরাক্ষী’ সিনেমার টিজারে দেখা গেছে, বিমান ছিনতাই এবং একজন নায়িকার জীবনকে কেন্দ্র করে সিনেমার গল্প তৈরি হয়েছে। তাই সিনেমাটি সিমলার জীবনের গল্প কি না তা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

রাশিদ পলাশ পরিচালিত ‘ময়ূরাক্ষী’ সিনেমার গল্প, চিত্রনাট্য ও সংলাপ তৈরি করেছেন গোলাম রাব্বানী। সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ইয়ামিন হক ববি ও সুদীপ বিশ্বাস দ্বীপ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, সাবিনা পুঁথি, ফারুক, দীপক সুমন, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চলসহ অনেকে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে