‘স্যার বউকে খুন করেছি, আমাকে এরেস্ট করেন’

প্রকাশিত: জুন ১২, ২০২৪; সময়: ১২:৫৭ অপরাহ্ণ |
‘স্যার বউকে খুন করেছি, আমাকে এরেস্ট করেন’

পদ্মাটাইমস ডেস্ক : ফেনীর সোনাগাজী থানায় উসকোখুসকো চুলে হাজির হন আলী আক্কাস রনি নামে এক যুবক। এরপরই তিনি থানা পুলিশকে বলেন, ‘স্যার বউকে খুন করেছি, আমাকে এরেস্ট করেন’

বুধবার (১২ জুন) ভোরে স্ত্রীকে হত্যার পর সকাল ৮টার দিকে থানায় গিয়ে আত্মসমর্পণ করেন ওই যুবক। এরপর তিনি পুলিশকে এ কথা বলেন। নিহত খুসবু ফেনীর সোনাগাজী পৌরসভার ৯নং ওয়ার্ডের স্বামীর রনির সঙ্গে ভাড়াবাসায় থাকতেন। এ তথ্য নিশ্চিত করেছেন সোনাগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুদ্বীপ রায়।

ওসি জানান, গত দুই বছর আগে তারা বিয়ে করেন। বিয়ের পর থেকে তাদের পারিবারিক নানা অভাব অনটন ও ঝগড়া চলছিল। মঙ্গলবার রাতে তরকারি আনাকে কেন্দ্র করে তাদের মধ্যে আবারো ঝগড়া শুরু হয়। তারা সারারাত ঝগড়া করেন। ঝগড়ার একপর্যায়ে ভোরে খুশবুকে গলায় বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন রনি।

বুধবার (১২ জুন) সকাল সাড়ে ৭টার দিকে থানার সামনে এসে রনি এক পুলিশ সদস্যকে বলেন, ‘স্যার আমি আমার স্ত্রীকে হত্যা করেছি, আমাকে এরেস্ট করেন’। পুলিশ সদস্য সঙ্গে সঙ্গে বিষয়টি ওসিকে অবহিত করেন। তাৎক্ষণিকভাবে ওসি ঘটনাটি শুনে রনিকে নিয়ে ঘটনাস্থলে গেলে সত্যতা পান। খুশবুর হাতে গলায় কানে কোপের চিহ্ন রয়েছে। খুশবুর পরিবারকে খবর দেয়া হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি বলে জানান ওসি।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে