ফোন কেড়ে নিয়ে বিতর্কে সাকিব!

প্রকাশিত: জুন ১২, ২০২৪; সময়: ১:৫২ অপরাহ্ণ |
খবর > খেলা
ফোন কেড়ে নিয়ে বিতর্কে সাকিব!

পদ্মাটাইমস ডেস্ক : বিশ্বকাপের গ্রুপ পর্বে আমেরিকার অধ্যায় শেষ করে বাংলাদেশ দল এখন ওয়েস্ট-ইন্ডিজের সেন্ট ভিনসেন্টে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ শেষ করে সেদিন বিকেলেই বিমানবন্দরে যায় বাংলাদেশ।

এরপর বিমানের জন্য অপেক্ষা ছিল ৫ ঘণ্টারও বেশি। সেন্ট ভিনসেন্টে যেতে সময় লেগে যায় পরের দিনে। তবে যাত্রার আগেই সাকিব আল হাসান ঘটালেন বিতর্কিত এক ঘটনা।

দেশের এক জাতীয় দৈনিকের তথ্যে উঠে এসেছে সেই কথাই। বিমানবন্দরে যাওয়ার আগে, বাংলাদেশ দলের টিম বাসের সামনে দাঁড়িয়ে ছিলেন বাংলাদেশের চার-পাঁচজন সাংবাদিক।

সেখান থেকে একটু দূরে স্ত্রী-সন্তানসহ পরিবারের সঙ্গেই ছিলেন সাকিব। যুক্তরাষ্ট্রের স্থায়ী বাসিন্দা সাকিবের পরিবার। সন্তানদের কাছাকাছি পেয়েছেন সেই সুবাদেই।

এমন সময় হঠাৎই সাকিবের মনে হলো, সাংবাদিকদের কেউ একজন ভিডিও করেছেন সেই দৃশ্য। পরে ওই সাংবাদিক তা অস্বীকার করার পরও সাকিবের সন্দেহ দূর হলো না।

পরে সাংবাদিকের হাত থেকে মোবাইলটা নিয়ে নেন সাকিব। এরপর দূরে দাঁড়িয়ে থাকা আমেরিকার এক নিরাপত্তাকর্মীর হাতে দেন তিনি। পরে অবশ্য সেই মোবাইল ফেরতও পান সেই সাংবাদিক।

স্বাভাবিকভাবে সাকিবের এমন আচরণে আগেও অনেকবার শিরোনাম হয়েছেন তিনি। মাঠে পারফর্ম করে সেটার জবাব দিয়েছেন তিনি। যদিও এবার সেটাও কঠিন থেকে কঠিনতর হয়েছে। কারণ বর্তমান সময়ে ব্যাট-বলেও বিবর্ণ দেখা যাচ্ছে সাকিবকে। সবমিলিয়ে তার জন্য এই সময়টা খারাপ যাচ্ছে।

বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে আগামীকাল রাত সাড়ে আটটায় নেদারল্যান্ডসের মোকাবেলা করবে বাংলাদেশ দল। ক্যারিবিয়ান অঞ্চলে সিপিএল খেলার অভিজ্ঞতা নিয়ে সাকিব আবার ঘুরে দাঁড়াতে পারেন কি না সেটাই এখন দেখার বিষয়।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে