নওগাঁয় নাজিম উদ্দিন হত্যাকান্ডে জড়িত ২ আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জুন ১২, ২০২৪; সময়: ২:১৬ অপরাহ্ণ |
নওগাঁয় নাজিম উদ্দিন হত্যাকান্ডে জড়িত ২ আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ : নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম উদ্দিন ফকির হত্যাকান্ডে জড়িত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে নওগাঁ সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিং এ এ তথ্য জানান, নওগাঁ পুলিশ সুপার গাজিউর রহমান পি.পিএম।

পুলিশ সুপার গাজিউর রহমান পি.পিএম জানান, গত সোমবার রাত ১১টার দিকে নওগাঁ সদর উপজেলার বিলভবানীপুর শুকুরের মোড় থেকে নিজ বাড়িতে ফেরার পথে ভিকটিম নাজিম উদ্দিন ফকিরকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়।

দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ার পর পরিবারের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে হত্যাকান্ডে জড়িত সন্দেহে নওগাঁ সদর উপজেলার বিলভবানীপুর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে সুজাত আলী (৩২) ও রঘনাথপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২৮)কে গ্রেপ্তার করে। আটককৃত আসামীরা নাজিম উদ্দিন ফকিরকে হত্যার কথা স্বীকার করেছেন। পুলিশ হত্যাকান্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্রও উদ্ধার করেছে।

পুলিশ সুপার জানান, আসামিদের বুধবার কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। প্রেস ব্রিফিং এ নওগাঁ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার ফৌজিয়া হাবিব খান, নওগাঁ সদর মডেল থানার ওসি জাহিদুল হকসহ অন্যান্য পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে