টিকিট কালোবাজারির বিরুদ্ধে র‍্যাবের সব ব্যাটালিয়ন তৎপর: কমান্ডার আরাফাত

প্রকাশিত: জুন ১৩, ২০২৪; সময়: ১২:৩৬ অপরাহ্ণ |
খবর > জাতীয়
টিকিট কালোবাজারির বিরুদ্ধে র‍্যাবের সব ব্যাটালিয়ন তৎপর: কমান্ডার আরাফাত

পদ্মাটাইমস ডেস্ক : ঈদে যাত্রীদের ঝুঁকি না নিয়ে নিরাপদ যাত্রার জন্য অনুরোধ জানিয়ে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার আরাফাত ইসলাম বলেছেন, টিকিট কালোবাজারির বিরুদ্ধে র‍্যাবের সব ব্যাটালিয়ন তৎপর রয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) কমলাপুর রেলওয়ে স্টেশনে ব্রিফিংয়ে এ অনুরোধ জানান তিনি।

যাত্রীদের প্রতি অনুরোধ জানিয়ে কমান্ডার আরাফাত বলেন, ঈদযাত্রায় সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে র‌্যাব সদস্যরা নিয়োজিত রয়েছে। এ বিষয়ে সহযোগিতা করলে যাত্রীদের লাভ, দেশের লাভ এবং সকলের লাভ। যাত্রীদের ঈদযাত্রা নিরাপদ ও নিশ্চিত করতে রেলওয়েসহ সকল নিরাপত্তা বাহিনী ও গোয়েন্দা সংস্থা বদ্ধপরিকর।

তিনি বলেন, বেশ কিছুদিন ধরে টিকিট কালোবাজারি, ছিনতাইকারী, মলম পার্টির বিরুদ্ধে র‍্যাব ফোর্সেস কাজ করে আসছে। ঈদকে ঘিরে রেল স্টেশনে চুরি, ছিনতাই ও মলম পার্টির থেকে যাত্রীদের নিরাপদ রাখার জন্য র‌্যাবের গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে। এছাড়াও ঈদ যাত্রায় রেল স্টেশনে কোনো অভিযোগ থাকলে স্থাপিত র‌্যাবের সাপোর্ট সেন্টার/ অবজারভেশন পোস্টে অবহিত করার জন্য অনুরোধ করেন।

তিনি আরও উল্লেখ করেন, র‍্যাবের সকল ব্যাটালিয়ন দেশের বড় বড় রেলওয়ে স্টেশনে অভিযান পরিচালনা করেছে। টিকিট কালোবাজারির বিরুদ্ধে র‍্যাবের সকল ব্যাটালিয়ন তৎপর রয়েছে। অ্যাপসে শতভাগ টিকিট বিক্রির সিদ্ধান্তে টিকিট কালোবাজরি কমেছে। র‍্যাবের এই কার্যক্রমের ফলে যাত্রীরা সন্তুষ্টি প্রকাশ করেছে। বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ এ বিষয়ে পূর্ব থেকে সতর্ক থাকায় তারাও যাত্রীদের দেয়া ধন্যবাদের অংশীদার।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে